,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

বাগমারায় নির্মাণ শ্রমিকের হাত ভেঙ্গে দেয়ার অভিযোগে গ্রেপ্তার হলেন প্রভাবশালী

 

নুর কুতুবুল আলম, বাগমারা প্রতিনিধি : রাজশাহীর বাগমারায় তুচ্ছ ঘটনায় পারভেজ আহম্মেদ ইলিয়াশ (৩০) নামক নির্মাণ শ্রমিকের হাত পিটিয়ে ভেঙ্গে দেয়ার অভিযোগে এক প্রভাবশালীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত প্রভাবশালীর নাম জহুরুল ইসলাম (৪০)। তিনি উপজেলার বাসুপাড়া ইউনিয়নের সগুনা গ্রামের ইউসুফ দেওয়ানের ছেলে।

স্থানীয় ও বাগমারা থানার নিয়মিত মামলা সূত্রে জানা গেছে, বিগত ২৩ এপ্রিল শুক্রবার ইফতারের জন্য সচপেন (পাতিল জাতীয় রান্নার উপকরণ) পরিস্কার করাকে কেন্দ্র করে ভিকটিমের সাথে একই গ্রামের অপর যুবক রাজু আহম্মেদ এর বাকবিতন্ডা হয়।
রাজু পরিবারের লোকজনের নিকট তাঁকে মারধরের অভিযোগ জানায়। তারপর রাজুর পরিবারের সদস্যরা তর্কে জড়িয়ে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে ইলিয়াশের হাতে লাঠি দিয়ে আঘাত করে হাত ভেঙ্গে দেয়া হয়। স্বজনরা ইলিয়াশকে ভবানীগঞ্জে একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়।

পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য বাগমারা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হয়। বাগমারা থানার পুলিশ পরিদর্শক (ওসি) মোস্তাক আহম্মেদ, সহকারী পরিদর্শক (এস.আই) রিপন কুমার সঙ্গীয় জনবল নিয়ে সরজমিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

বিষয়টি স্থানীয় ভাবে মিমাংশা না হওয়ায় পুলিশ নিয়মিত মামলা হিসােব গ্রহণ করে। গোপন সংবাদের ভিত্তিতে বাগমারা থানা পুলিশ আজ শনিবার দ্বীপনগর বাজার থেকে বিবাদী জহুরুলকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।
উল্লেখ্য গতকাল শুক্রবার বাগমারায় পিটিয়ে যুবকের হাত ভেঙ্গে দেয়ার নিউজটি বিভিন্ন অন লাইন পোর্টালে ফলাও করে প্রকাশিত হয়। নিউজ প্রকাশের অল্প সময়ের মধ্যে আসামী গ্রেপ্তার হওয়ায় সন্তোস প্রকাশ করেছেন ভিকটিমের পরিবার।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ