,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

আওয়ামী পরিবারের কোন কর্মী বিভেদ চায়না

নিজস্ব প্রতিবেদক :

শোভাযাত্রাসহ নানা আয়োজানের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগ। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বিকালের দিকে দলীয় কার্যালয় থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা মাটিরাঙ্গা পৌর সদরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। এর আগে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক এবং মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি এমএম জাহাঙ্গীর আলম স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন ।

পরে মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবলীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিরর মো. এমরান হোসেন‘র এর সভাপতিত্বে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাটিরাঙ্গা পৌর স্বেচ্ছাসেবলীগের সাধারন সম্পাদক মো: আসাদ্জুামান। আলোচনা সভায় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মো: আবুল কাশেম ভুইয়া, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মো: তাজুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি এমএম জাহাঙ্গীর আলম, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো: জহিরুল ইসলাম খোন্দকার, মাটিরাঙ্গা পৌর স্বেচ্ছাসেবলীগের সভাপতি মো. বাবুল হোসেন, পৌর যুবলীগের সভাপতি মো: মোশাররফ হোসেন ও মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মো: তছলিম উদ্দিন রুবেল প্রমুখ বক্তব্য রাখেন।

প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় বক্তারা দলের মধ্যে বিভেদ ভুলে ঐক্য গড়ে তোলার আহবান জানিয়ে বলেন, আওয়ামী পরিবারের কোন কর্মী বিভেদ চায়না। তারা ঐক্যবদ্ধ আওয়ামীলীগ দেখতে চায়। দলে বিভেদ ভুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ ও ২০৪১ বাস্তবায়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান বক্তারা। আগামী নির্বাচনের প্রস্তুতির অংশ হিসেবে মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠনেরও আহবান জানান তারা। এর আগে ৬টার দিকে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ