,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

রোয়াংছড়িতে যুবতীর আত্মহত্যা

চেঙ্গী প্রতিবেদক :

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা সদরে রোয়াংছড়ি পাড়ার বাসিন্দা মংলুং মারমার মেয়ে মেপ্রুচিং মারমা (২৬) নামে ওড়না দিয়ে ফাঁসি খেয়ে আত্মহত্যা করেছে।

রোববার (৩০ জুলাই) সকালের বাড়ি লোকেরা কাজে গেলে মেপ্রুচিং মারমা একা বাড়িতে ছিলেন। এসময় দুপুর দেড় ১টায় দিকে মা-বাবা কাজে থেকে না ফিরার সময় নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, তিনি এক ছোট সন্তানকে নিয়ে প্রত্যেক দিন বাড়িতে থাকতেন। তাঁর মা-বাবাও মেয়েকে বিধবা হিসেবে কাজ করতে দিতেন না। কি কারণে ফাঁসি খেয়েছে জানেন না। এঘটনা শুনে রোয়াংছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ক্যসাইনু মারমা, নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমা ও রোয়াংছড়ি সদর ইউপির চেয়ারম্যান চহ্লামং মারমা ঘটনা স্থলে পরিদর্শন করেন।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: ওমর আলী ঘটনাটি নিশ্চিত করে বলেন, মেপ্রুচিং মারমা নামে মহিলাটি ওড়না দিয়ে ফাঁসি খেয়েছে এমন খবর পাওয়া পর সাথে সাথে থানা থেকে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে থানাতে নিয়ে এসেছে। লাশটি বান্দরবান সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ