,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

খাগড়াছড়ির অবুঝ শিশু শ্রীদান বাঁচতে চায়

অংগ্য মারমা  :

সবুজে ঘেরা পৃথিবী আর উপরে নীল আশ,চারপাশে পাখীদের কলতান কিছুই এখনো দেখা হয়নি ১ বছর ৮ মাস বয়সের অবুঝ শিশু শ্রীদান চাকমার। মা-বাবার সংসারে ২ ছেলে সন্তানের মধ্যে শ্রীদান ২য়। বিধাতার এ কি লিলা এ শিশুটি মারাত্মক লিভার ব্লক রোগে ভুগছে। বর্তমানে যতই দিন যাচ্ছে ততই সে মৃত্যুর দিন এগিয়ে যাচ্ছে বলে জানান শ্রীদানের পরিবার।

তাকে বঙ্গবন্ধু হসপিটালসহ দেশের বেশ কয়েকটি প্রাইভেট ক্লিনিকসহ নাম করা হাসপাতালে চিকিৎসা শেষে বর্তমানে অর্থের অভাবে তার চিকিৎসা করাতে পারছেনা তার মা-বাবা। সামান্য বেতনের একজন চাকরীজীবি হওয়ায় বর্তমানে ব্যয় বহুল চিকিৎসার ভার বইতে পারছেন না শ্রীদানের বাবা সোলেন চাকমা।

শ্রীদানের উন্নত চিকিৎসার জন্য বর্তমানে প্রায় সাড়ে ৪ লক্ষ টাকার মত প্রয়োজন।তাই সমাজের বৃত্তবানদের কাছে সহযোগিতা কামনা করেছেন শিশু শ্রীদানের পরিবার। তার বাড়ী খাগড়াছড়ির মহালছড়ি উপজেলাধীন মাইসছড়ির দাতকুপিয়া এলাকায়। বর্তমানে পরিবারটি চট্টগ্রামে রয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ