,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

মাদারীপুরের শিবচরে দুপক্ষের সংঘর্ষে সাতজন গুলিবিদ্ধ

রানা আহম্মেদঃ মাদারীপুরে ‘আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে’ দুইপক্ষের সংঘর্ষে সাতজন গুলিবিদ্ধ হয়েছে । শনিবার রাত ৮টার দিকে শিবচর উপজেলার কুতুবপুর ইউনিয়নের সাহেব বাজারে এ সংঘর্ষ ঘটে। মাদারীপুরের শিবচর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক এমদাদুল হক রাসেল বলেন,  “গুলিবিদ্ধ সাত জন রোগী হাসপাতালে এসেছে । তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক । বাকি সবার চিকিৎসা চলছে।” শিবচর থানার ওসি মিরাজ হোসেন সাংবাদিকদের জানান,  পরিস্থিতি মোকাবেলায় পুলিশ রাবার বুলেট ও ফাঁকা গুলি ছোড়ে। “ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ কাজ শুরু করছে।” প্রত্যক্ষদর্শীরা জানায়, আধিপত্য নিয়ে শিবচরের কুতুবপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আতিক মাদবরের সাথে একই এলাকার সাবেক চেয়ারম্যান মনোয়ার বেপারীর বিরোধ চলে আসছে। এরই জেরে এ সংঘর্ষ বাধে। এতে দুইপক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে ‘গোলাগুলি শুরু হয়’। এতে সাত গুলিবিদ্ধ ছাড়াও আরও কয়েকজন আহত হয়েছে। তবে এ ঘটনায় কুতুবপুর ইউপি চেয়ারম্যান আতিক মাদবর এবং সাবেক ইউপি চেয়ারম্যান মনোয়ার বেপারীর বক্তব্য তৎক্ষণাৎ  নেওয়া সম্ভব হয়নি।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ