,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

মরহুম আব্দুর রহমানের স্ত্রীর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

মোল্লা তানিয়া ইসলাম তমাঃ  রাজধানীর তুরাগের নয়ানগর এলাকার  মরহুম আব্দুর রহমানের স্ত্রীর ও বিশিষ্ট সমাজ সেবক আব্দুল কাদির সাহেবের মা এবং সাবেক হরিরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ কফিল উদ্দিন (সাবেক মেম্বর)”র শাশুড়ি মা হাজ্বী মোসাম্মত তয়জন নেছা (৯০)  অদ্য ১৭/৫/২০২১ইং তারিখ, দিনগত রাত আনুমানিক ২টার দিকে তার নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (  ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন ) । মৃত্যুকালে তিনি  ৪ ছেলে ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন ।  মরহুমা হাজ্বী মোসাম্মত তয়জন নেছা  একজন দায়িত্বশীল, প্রতিভাবান,  আদর্শ ও ধর্মভীরু পরহেজগার মানুষ ছিলেন । এমনকি মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত আল্লাহ্‌ আল্লাহ্‌ জিকিরে মগ্ন ছিলেন । হাজ্বী মোসাম্মত তয়জন নেছার মৃত্যুতে,  বিভিন্ন মহল গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন ।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ