,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

সাতক্ষীরা বশাশুনিতে সেতু ভেঙ্গে ইট বোঝাই ট্রাক নদীর চরে

 

আদম আলী সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

সোমবার সকাল ১০টার দিকে সাতক্ষীরা আশাশুনির মরিচ্চাপ সেতু ভেঙে ইট বোঝাই ট্রাক পড়েছে নদীর চরে। দুর্ঘটনায় ট্রাকে থাকা চার জনের কারও কোন ক্ষতি না হলেও ব্রীজে যাতয়াত বন্ধ হয়ে যাওয়ায় জনদুর্ভোগ চরমে উঠেছে।

প্রত্যক্ষদর্শী আশাশুনি বাসষ্ট্যাণ্ডের শ্রমিক স্বপন সরদার জানান, সেতু কর্তৃপক্ষ ক্ষতিগ্রস্ত ব্রীজে ১০ টনের বেশী মালামাল বহনে নিষেধাজ্ঞা জারী করলেও ইট ভাটার ট্রাকের চালকরা সেটা মানেন ন্।া সকালে শ্রীকলস গ্রামের আব্দুস সামাদের এমএমবি ইটভাটা থেকে প্রায় ১৮ টন ওজনের ইট লোড নিয়ে ৩ টি ট্রাক সাতক্ষীরার দিকে যেতে চাইলে তারা নিষেধ করেন। ১ম ট্রাক চালক কোন কথা না শুনে চলে যায়। ২য় ট্রাকটি (যশোর ট ১১-১৭৬৫) আর যেতে পারেনি। ব্রীজের মাঝামাঝি স্থানে গিয়ে ব্রীজের শীড পাটাতন ভেঙে ইট সহ নদীর চরে আটকে যায়। ব্রীজের সরু বীট দিয়ে অত্যন্ত ঝুঁকি নিয়ে সাতক্ষীরা-আশাশুনি যাতায়াত করছেন যাত্রীরা। সমস্তরকম যানবাহন পারাপার বন্ধ হয়ে আছে। দুপুর পর্যন্ত সড়ক ও জনপদ বিভাগের কাউকে ঘটনাস্থলে আসতে দেখিনি। দুর্ঘটনা কবলিত ট্রাকের লোকজন তাদের ইট সরাচ্ছিলেন।

ট্রাকের ড্রাইভার সাতক্ষীরা সদরের ইটাগাছার নাইমুর রহমান জানান, তার ট্রাকে প্রায় ১৩ টন ইট লোড ছিলো। আগের গাড়ীটিতে প্রায় ১৮ টন ইট বোঝাই ছিলো। ওই গাড়ীটি যাওয়ার পরে তিনি গেলে দুর্ঘটনায় পড়ে যান। তাদের কারও কোন ক্ষতি হয়নি। এরকম মালামাল নিয়ে আমরা নিয়মিত যাওয়াত করে থাকি কোন সমস্যা হয়না। যত দ্রুত সম্ভব ট্রাকটি অপসারন করানোর চেষ্টা চলছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ