,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

রাঙামাটি জেলা পরিষদের ৬৭ কোটি টাকার বাজেট ঘোষণা

রাঙামাটি:

শিক্ষা, তথ্য প্রযুক্তি ও যোগযোগ অবকাঠামো খাতে সর্বোচ্চ বরাদ্দ রেখে ২০১৭-১৮ অর্থ বছরের জন্য ৬৭ কোটি টাকার বাজেট ঘোষণা করেছে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ।

মঙ্গলবার (২৫ জুলাই) বিকেলে পরিষদের সম্মেলন কক্ষে শিক্ষা ও তথ্য প্রযুক্তি খাতে ৯ কোটি ৪৪ লাখ ৩৫ হাজার টাকা এবং যোগযোগ অবকাঠোমো খাতেও সমপরিমাণ টাকা বরাদ্দের প্রস্তাব রেখে চেয়ারম্যান বৃষকেতু চাকমা এ বাজেট ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন- পরিষদের সদস্যরা, পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদ, জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরা, নির্বাহী প্রকৌশলী কাজী আবদুস সামাদ, প্রশাসনিক কর্মকর্তা মনতোষ চাকমা, হিসাব ও নিরীক্ষা কর্মকর্তা খোরশেদুল আলম চৌধুরী প্রমুখ।

বাজেটে অন্যান্য খাতের মধ্যে ধর্মে ৮ কোটি ৮৮ লাখ টাকা, সমাজ কল্যাণ, আর্থ-সামাজিক ও নারী উন্নয়ন খাতে কোটি ৫৫ লাখ টাকা, পূর্ত গৃহ ও অবকাঠামো নির্মাণ খাতে ৬ কোটি ৬৬ লাখ টাকা, স্বাস্থ্যখাতে ৬ কোটি ৬৬ লাখ টাকা, কৃষিখাতে ২ কোটি ৭৭ লাখ টাকা, পর্যটনখাতে ১ কোটি ৬৬ লাখ টাকা, ক্রীড়া ও সংস্কৃতি খাতে ১ কোটি ১১ লাখ টাকাসহ জলবায়ু পরিবর্তন, ত্রাণ ও পুনর্বাসন, ভূমি ও হাট বাজার, শিশু উন্নয়ন ইত্যাদি বিভিন্ন খাতে কয়েক কোটি টাকা বরাদ্দের প্রস্তাব রাখা হয় ঘোষিত বাজেটে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ