,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

বাগমারায় লকডাউনে অসুস্থ কলেজ শিক্ষককে পেটানোর অভিযোগ

 

বাগমারা প্রতিনিধি : রাজশাহীর বাগমারা লকডাউনের বিধিনিষেধের নামে এক কলেজ শিক্ষক পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে। উপজেলার সাঁকোয়া গ্রামে নিজ বাড়ির দরজার সামনে বৃহস্পতিবার বিকেলে অসুস্থ আব্দুল আজিজকে এ্যাসিল্যান্ড মাহামুদুল হাসানেরর উপস্থিতিতে পিটিয়ে আহত করা হয় । এ ঘটনাটি বাগমারায় ভাইরাল হয়ে পড়ে রাতে। কলেজ শিক্ষকদের মাঝে বিষয়টি নিয়ে ব্যাপক ক্ষোভ ছড়িয়ে পড়ে।
আহত আব্দুল আজিজ সাধনপুর পঙ্গু ও শিশু নিকেতন ডিগ্রি কলেজের প্রভাষক।

আব্দুল আজিজ অভিযোগ করেন, তিনি অসুস্থ থাকায় নিজ বাড়ির সামনে বিকেল সাড়ে পাঁচটার দিকে রাস্তায় বসেছিলেন। এসময় এ্যাসিল্যান্ড মাহামুদুল হাসানসহ পুলিশের একটি গাড়ী ওইদিক দিয়ে যাচ্ছিলো। এরপর গাড়ী বহর থেমে আব্দুল আজিজকে ধরে অতর্কিত পিটিয়ে আহত করা হয় । পরে তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়।

বাগমারার এক আওয়ামী লীগ নেতা রাত ১০টার দিকে ঘটনাটি তুলে ধরে কলেজ শিক্ষক আজিজের ছবিসহ একটা পোস্ট করেন ফেসবুকে। এরপর বিষয়টি ভাইরাল হয়ে পড়ে। এ নিয়ে উপজেলার শিক্ষকদের মাঝে ব্যাপক ক্ষোভ বিরাজ করছে ।
তবে এ্যাসিল্যান্ড মাহমুদুল হাসান অভিযোগ অস্বীকার করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ