,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

নওগাঁর সাপাহারে ওয়ার্ড ভিত্তিক কোভিড-১৯ গন টিকা দান কর্মসূচি গ্রহণ

সাইফুল ইসলাম রয়েল,সাপাহার, নওগাঁ প্রতিনিধিঃ
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার কোভিড-১৯ করোনা ভাইরাস ওয়ার্ড ভিত্তিক গন টিকা দান কর্মসূচী’র প্রথম দিনে প্রত্যেক ওয়ার্ডে ৬শত জনকে কোভিড-১৯ টিকা দানের কর্মসূচি হাতে নিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, উক্ত কর্মসূচির সভাপতি জেলা প্রশাসক হারুন-অর-রশিদ এর নেতৃত্বে এ কার্যক্রম পরিচালিত হয়, টিকাদান কর্মসূচির প্রত্যেক ওয়ার্ড কেন্দ্রে পরিদর্শনে ছিলেন সাপাহার উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল, নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন নয়ন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার রুহুল আমিন, ০৭ আগষ্ট শনিবার ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে কোভিড-১৯ টিকাদান কার্যক্রম চলতে দেখা যায়।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ রুহুল আমিন বলেন সাপাহার সহ শিরন্টি ইউনিয়নের ভিওইল স্কুল এন্ড কলেজ এরপর আইহাই ইউনিয়নের আশড়ন্দ উচ্চ বিদ্যালয় তারপর পাতাড়ী ইউনিয়নের কলমুডাঙ্গা উচ্চ বিদ্যালয় এবং পরবর্তীতে গোয়ালা ইউনিয়নের মিরাপাড়া উচ্চ বিদ্যালয়ে প্রতিষ্ঠিত টিকা কেন্দ্রসমুহে অনুষ্ঠিত টিকাদান কার্যক্রম পরিদর্শন করি। সকল সাধারণ জনগণের স্বতস্ফূর্ত অংশগ্রহণ লক্ষ্য করা গেছে ( যদিও লক্ষ্যমাত্রা ছিল ষাটোর্ধ্ব জনগোষ্ঠীই) । রেজিস্ট্রেশন সমস্যার জন্য কিছুটা ধীর গতি লক্ষ্য করা গেছে। পূর্বে রেজিস্ট্রশন সম্পন্ন করা হলে ঐ সমস্যা আর থাকবে না আশা করি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ