,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

লঞ্চঘাটের রাস্তায় মায়লা আবর্জনা স্তূপ সরানোর দাবী এলাকাবাসীর

 

মোঃ আনোয়ার হোসেনঃ

দক্ষিন বাংলায় পটুয়াখালী জেলার গলাচিপা লঞ্চঘাটের দূরাবস্থা দূরীকরণের ব্যাপারে কেউ যখন বিষয়টি আমলে নিচ্ছে না তখনই ফেইসবুকের কিঞ্চিৎ সাহায্য নিতে বাধ্য হলাম।

যেখানে থাকার কথা সবুজের বেষ্টনীর সমারোহ রাস্তার দু পার্শে বিভিন্ন ফুলের গাছ,ফলের গাছ।

গলাচিপা লঞ্চঘাটের রাস্তায় ময়লা আবর্জনার স্তূপ দেখে মনে হয় সেখানকার ঘাট কর্তৃপক্ষ ঘুমায়,দেখার কেউ নেই।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে মানুষের যাতায়াতে নাকে মাস্ক থাকায় হয়তো অনেকে বেখেয়ালি হয়ে চলছেন।

এই ঘাট দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ যাতায়াত করছেন কিন্তু পার্শে ময়লার স্তূপের দুর্গন্ধের জন্য চলাচলে সমস্যা হচ্ছে বাতাসে দুর্গন্ধ ছড়াচ্ছে এতে রোগবালাই থেকে ও অনেকে রেহাই পায় না।
সংশ্লিষ্টদের প্রতি এলাকাবাসীর দাবী অতিদ্রুত এই সমস্যার সমাধান করে সাধারণ মানুষের আসা-যাওয়ার জন্য নির্মল বাতাসের নিশ্চয়তা প্রদান করা হোক।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ