,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

বিভিন্ন আয়োজনে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করলো সাপাহার উপজেলা প্রশাসন

 

সাইফুল ইসলাম রয়েল, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে যথাযথ মর্যাদায় নওগাঁর সাপাহারে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে।

রবিবার সকাল ১০টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে সদরের জিরোপয়েন্টস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয়।

পরে উপজেলা চত্বরে বৃক্ষ রোপন শেষে বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল মিডিয়ায় যুক্ত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

এসময় ১৫ই আগষ্টে শাহাদাত বরনকারী সকল শহীদদের স্বরণে ১মিনিট নীরবতা পালন করা হয়। দিবসটির উপর গুরুত্বারোপ রেখে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহ্জাহান হোসেন মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ , মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী মোল্লা, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মুজিবুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুর রহমান সরকার, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ আশীষ কুমার দেবনাথ, মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলাম প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ মনিরুজ্জামান মনির। অনুষ্ঠান শেষে যুব উন্নয়ন অফিস কর্তৃক যুবকদের মাঝে চেক বিতরণ করা হয় এবং বিভিন্ন কর্মসূচির পুরস্কার বিতরণ করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ