,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

ডিএমপির কামরাঙ্গীরচর থানা উদ্যােগে আয়োজিত “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত

আনোয়ার হোসেনঃ

মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার এই স্লোগানে কামরাঙ্গীরচর থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হলো ওপেন হাউজ ডে অনুষ্ঠান।

প্রধান অতিথি লালবাগ জোনের সহকারী পুলিশ কমিশনার কে এন রায় নিয়তি ,বিশেষ অতিথি ৫৬নং ওয়াড কাউন্সিল মোহাম্মদ হোসেন ,সভাপত্বির করেন কামরাঙ্গীরচর থানার অফিসার ইনচাজ মোস্তাফিজুর রহমান ।

অনুষ্ঠানে রাজনৈতিক ব্যক্তিবর্গের পাশাপাশি সামাজিক সংগঠন আলেম সমাজ, শিক্ষক সমাজ ও সর্বস্তরের জনগণ উপস্থিত ছিল।এসময় উপস্থিত সকলে কামরাঙ্গীরচর থানার আইনশৃঙ্খলা সম্পর্কে বিভিন্ন মন্তব্য তুলে ধরেন। পুলিশের মানবিক আচরণ ও দায়িত্ববোধে সকলেই সন্তুষ্টি প্রকাশ করেন।ভবিষ্যতে জনগণের সাথে পুলিশের ভাতৃত্বের সম্পর্ক আরো ঘনিষ্ঠ হবে বলে আশা করেন সবাই।রাজনৈতিক-অরাজনৈতিক বিভিন্ন সংগঠন সাংবাদিক সহ উক্ত অনুষ্ঠানে তরুণ প্রজন্মের পক্ষ থেকে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করেন।

 

প্রধান অতিথি লালবাগ জোনের সহকারী পুলিশ কমিশনার কে এন রায় নিয়তি বলেন যে কোনো আইনীয় সহযোগিতায় পুলিশ ২৪ ঘন্টা জনগণের পাশে থাকবেন।

 

বিশেষ অতিথি ৫৬নং ওয়াড কাউন্সিল মোহাম্মদ হোসেন বলেন করোনাকালীন সময় “আমরা যখন মানুষের সেবায় নিযুক্ত ছিলাম তখন পুলিশ জনগণের সেবা করতে দেখেছি।ভয়ে যখন কেহ ঘর থেকে বাহির হয় না তখন পুলিশ জনগণের পাশ্বে ছিল।

 

কামরাঙ্গীরচর থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন,অপরাধী যেই হোক না কেন ? কোনো ছাড় দেওয়া হবে না।

বক্তব্য রাখেন কামরাঙ্গীরচর থানার ওসি তদন্ত মোস্তফা আনোয়ার, হাজী আবদুল আউয়াল স্কুলের প্রধান শিক্ষক খায়রুল জাম্মান সবুজ, দৈনিক সময়ের সংবাদ পএিকার সম্পাদক এম এ রব রনি,স্বনির্ভর বাংলাদেশএর সম্পাদক মাসুদ রানা, কামরাঙ্গীরচর রিপোর্টার ফোরাম এর সভাপতি মোঃ জিন্নাতুল ইসলাম জিন্নাহ, রেনবো কিন্ডারগার্টেন এর প্রধান শিক্ষক মো: ফোকান , আমিনল ইসলাম, রাফীন সাদ বোরান।অনুষ্ঠন পরিচালনা করেন ওসি অপারেশন জনাব মুহিতুল সিকদার ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ