,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

নিয়ামতপুরে পুলিশের সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত

 

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধিঃ
নতুন নিয়মে স্বচ্ছতার ভিত্তিতে পুলিশের কনস্টেবল পদে লোক নিয়োগের প্রচার-প্রচারণার বিষয়ে সংবাদ সম্মেলন করেছে নওগাঁর নিয়ামতপুর থানা পুলিশ। নওগাঁ জেলার ১১টি উপজেলায় একযোগে শুক্রবার বেলা ১১টায় থানার অডিটোরিয়ামে আয়োজিত ভার্চুয়াল পদ্ধতিতে সংযুক্ত হয়ে সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম।
পুলিশের কনস্টেবল পদে লোক নিয়োগের প্রচার-প্রচারণার বিষয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির।
লিখিত বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জনগনের কাঙ্খিত জনবান্ধব পুলিশ বাহিনি গঠনে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করছে ইন্সপেক্টর জেনালেন অব বাংলাদেশ পুলিশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।
তিনি আরো বলেন, সাংবাদিক হলো সমাজের দর্পন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃতে পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) স্যারের নতুন নিয়ম ও পদ্ধতিতে সর্বোচ্চ স্বচ্ছতার ভিত্তিতে যোগ্য প্রার্থী নির্বাচন লক্ষে এই প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে। এই মহতি উদ্যোগকে আপনাদের হাতের লেখুনি মাধ্যমে ব্যপক প্রচারের অনুরোধ করছি।
জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম বলেন, নিয়োগের সময় চাকুরী প্রত্যাশীরা যাতে দালাল ও প্রতারকদের খপ্পরে না পড়েন সেই লক্ষে সার্বক্ষনিক মনিটরিং করবে জেলা পুলিশের বিভিন্ন ইউনিট।
এ সময় নিয়ামতপুর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান শাজু , সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ স্থানীয় সকল গণমাধ্যম কর্মী, নিয়ামতপুর থানার সকল অফিসার, কনস্টেবল উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ