,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

শুক্রবার খাগড়াছড়ি যাচ্ছেন আইজিপি

দুই দিনের সফরে আগামীকাল শুক্রবার খাগড়াছড়ি যাচ্ছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক। আইজিপি হওয়ার পর পার্বত্য খাগড়াছড়িতে এটাই তার প্রথম সফর।

খাগড়াছড়ি সফরকালে তিনি খাগড়াছড়ি এপিবিএন স্পেশালাইজড ট্রেনিং সেন্টারের কার্যক্রমসহ বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ছাড়াও খাগড়াছড়িতে কমিউনিটি পুলিশিং সমাবেশে যোগ দিবেন।

সড়ক পথে খাগড়াছড়িতে এসে শুক্রবার বেলা ১টার সময় মহালছড়িতে আর্মড পুলিশ ব্যাটালিয়ন আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের উদ্বোধন করবেন পুলিশের মহাপরিদর্শক একেএম শহীদুল হক। একইদিন বিকাল চারটায় খাগড়াছড়ি নতুন পুলিশ লাইনস মাঠে কমিউনিটি পুলিশিং কমিটির সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন তিনি। এদিন সন্ধ্যায় তার সন্মানে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানেও যোগ দেবেন পুলিশের এ শীর্ষ কর্তা।

সফরের দ্বিতীয় দিন শনিবার সকালের দিকে খাগড়াছড়ি পুলিশ লাইনস স্কুলে শেখ রাসেল ডিজিটাল কম্পিউটার ল্যাব উদ্বোধন করবেন। একই সময় খাগড়াছড়ি জেলা পুলিশের বিভিন্ন স্থাপনার উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করার কথা রয়েছে তার।

ওই দিন আইজিপি এ কে এম শহীদুল হক খাগড়াছড়িতে দেশের প্রথম স্পেশালাইজড ট্রেনিং সেন্টারের উদ্বোধন করবেন। এটাই হবে বাংলাদেশ পুলিশের কমান্ডো ফোর্স তৈরির প্রথম কার্যক্রম। এর আগে কঠোর প্রশিক্ষণ ও অনুশীলনের মাধ্যমে সাধারণত সশস্ত্র বাহিনীতে কমান্ডো বা প্যারাকমান্ডো তৈরি করা হতো।

এদিকে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হকের খাগড়াছড়ি সফর সফল করতে জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানিয়েছেন খাগড়াছড়ির পুলিশ সুপার মো. মজিদ আলী।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ