,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

পূর্ব শত্রুতার জের ধরে হামলার শিকার সাংবাদিকের ছেলে মাহী

 

আনোয়ার হোসেনঃ

বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে পরিবার সহ বসবাস করেন -সাংবাদিক মেহেদী হাসান মোর্শেদ।

সাংবাদিক মেহেদী হাসান মোর্শেদ অভিযোগ করে জানান-

গত ২০-০৮-২০২১ ইং তারিখ সন্ধ্যা ৭ ঘটিকার সময় মোঃ মাহাবুব আলম মাহী কিছু কেনাকাটার জন্য মনিরাম বাজার গেলে স্থানীয় জাহাঙ্গীরের ছেলে মোঃ জিহাদ (২২)পূর্বের শত্রুতার জের ধরে জাফরের চায়ের দোকানের পাশে নিরিবিলি জায়গায় নিয়ে মাহিকে এলোপাতাড়ি মারধর করে জখম করেন জাহাঙ্গীরের ছেলে জিহাদ।

মাহাবুব আলম মাহীর চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে মাহীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে রিক্সা যোগে বাড়ীতে পাঠিয়ে দেন। ঘটনাটি সাংবাদিক মোর্শেদ জানতে পেরে রাত আনুমানিক ১১ টার দিকে জাহাঙ্গীরের বাড়িতে যান, সেইখানে গিয়ে জাহাঙ্গীরের ভাই আলমগীর ও বাড়ীর অন্যান্য ব্যক্তবর্গকে জানান। জাহাঙ্গীর কথার কাটাকাটির এক পর্যায়ে সাংবাদিক মোর্শেদের উপর চওড়া হয়ে মোর্শেদের মোবাইল নিয়ে টানাহেঁচড়া করেন।এবং গালমন্দ করলে বাড়ির লোকজন মোর্শেদকে বুঝিয়ে পাঠিয়ে দেয়। পরদিন সকাল ১০ ঘটিকার সময় এ বিষয়টি নিয়ে স্থানীয় লোকজন মনিরাম বাজার বসে। সুমন, রাসেল সহ স্হানীয় লোকজন ঘটনাটি শুনার পর দু’পক্ষকে মিলমিশ করিয়ে দেন। বিষয়টি এখানেই শেষ নয় , গতকাল সাংবাদিক মোর্শেদের ছেলে একা বাসা থেকে বের হলে জিহাদের সাথে দেখা হয়, জিহাদ বলে তোরে মারছি, কি হয়েছে ? তবে তোরে আবারও একা কোথায় নিরিবিলি পেলে মারধর করবো এই বলে হুমকি দেয়।

জিহাদের বাবা জাহাঙ্গীর আবুল মিয়ার বাজারে চায়ের দোকানে বসে লোকজনের সাথে সাংবাদিক মোর্শেদের ব্যক্তিগত চরিত্র নিয়ে নানারকম কথা বলে বেড়ায়। উক্ত বিষয় স্থানীয় লোকজনকে জানাইলে তারা ব্যাপারটা এড়িয়ে যান।

আমার ছেলে মাহীর নিরাপত্তার কথা চিন্তা করে, আজ ২৩-০৮-২০২১ তারিখে বোরহানউদ্দিন থানায় একটি অভিযোগ দায়ের করি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ