,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

খাগড়াছড়িতে বিক্রেতা বিহীন সততা স্টোর চালু

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে চালু হয়েছে সততা স্টোর। সোমবার বিকেলে খাগড়াছড়ি জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি(দুপ্রক) এর প্রণোদনা ও বিদ্যালয় কর্তৃপক্ষের তত্ত্বাবধানে সততা স্টোরের উদ্বোধন করেন খাগড়াছড়ির জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি দুপ্রক’র সভাপতি সুদর্শন দত্ত, সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি প্রতিদিন ডটকম’র সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন মজুমদার, খাগড়াছড়ি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাগরাণী চাকমা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলাম বলেন, কোমলমতি শিক্ষার্থীদের জন্য বিদ্যালয় কর্তৃপক্ষ শিক্ষার পাশাপাশি সততা ও মূল্যবোধের যে নৈতিক শিক্ষা দিচ্ছেন তা প্রসংশানীয়। সততা স্টোরের মাধ্যমে শিক্ষার্থীদের মাঝে সৎ ও নিষ্ঠাবান হওয়ার বীজ বপন করা সম্ভব। জীবনে সাফল্য অর্জনের জন্য শিক্ষার্থীদের কঠোর পরিশ্রমী ও অধ্যবসায়ী হওয়ার আহ্বান জানান তিনি।

সততা স্টোরের উদ্বোধন শেষে জেলা প্রশাসক প্রথম গ্রাহক হিসেবে পণ্য ক্রয় করেন। জেলার রামগড়, মাটিরাঙা উপজেলায় বিভিন্ন বিদ্যালয়েও সততা স্টোর চালু রয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ