,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

নওগাঁয় অস্ত্র ও মাদকসহ কুখ্যাত ব্যবসায়ী গ্রেফতার

 

নিজস্ব প্রতিবেদকঃ নওগাঁয় অস্ত্র ও মাদকসহ গাফফার (৪৬) নামে এক কুখ্যাত ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। মঙ্গলবার রাতে জেলার বদলগাছী উপজেলার মথুরাপুর ইউনিয়নের খাঁ-পাড়ার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের জহির সোনারের ছেলে। আজ বেলা ১১টায় শহরের ডিবি পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া এতথ্য জানান।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবির ওসি কে এম শামসুদ্দিনের নেতৃত্বে এসআই মিজানুর রহমানসহ সঙ্গীয় ফোর্সসহ ওই গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ১টি লোহার তৈরী বিদেশেী পিস্তল, একটি ম্যাগাজিন, ২রাউন্ড তাজা গুলি, ৫৩ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির ২লাখ ৭৫ হাজার টাকা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে বদলগাছী থানায় চোরাচালান ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সুপার আরো বলেন, সে বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে ভিন্ন ভিন্ন নাম ব্যবহার করে অস্ত্র ও মাদক ব্যবসা করত। তার বিবরুদ্ধে জেলা বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে। যার মধ্যে চোরাচালান ১২টি, অস্ত্র মামলা ১টি ও মাদক আইনে ১টি। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার একেএম মামুন খান চিশতীসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ