,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

পুরুষেরা মেয়েদের যে ৭টি বিষয় প্রথমেই দেখে

ডেস্ক রির্পোট::

কথায় বলে প্রথম দেখাতেই বাজিমাৎ করতে হয়। আর তাই যদি হয় তাহলে নারীদের আরও একটু বেশি সতর্ক হতে হবে। কারণ পুরুষদের কাছে, আগে দর্শনধারী৷ তবে যুগের সঙ্গে চিন্তাধারা অনেক কিছু বদলালেও সবটা তো আর বদলে যায় না। তাই আগেভাগেই নিজের দিক থেকে ফিট অ্যান্ড পারফেক্ট থাকুন। আর সেই সঙ্গেই জেনে নিন পুরুষেরা মেয়েদের মধ্যে কোন ৭টি বিষয় আগে দেখে থাকে-
১। হাসি-
হাসিরও ধরন রয়েছে। আর সেই ধরনের মধ্যে ফ্রেন্ডলি হাসি থেকে আবেদনময়ী হাসিও কিন্তু তালিকার অনেকটা ওপরের দিকে। তবে ইনোসেন্ট স্মাইলও পছন্দও করেন পুরুষেরা। তবে ব্যঙ্গাত্মক হাসি একটু কম হাসলেই ভালো। পুরুষ শুধু নয়, তা মহিলা, নির্বিশেষে অনেকেরই পছন্দ হয় না।
২। ব্যবহার-
অ্যাটিটিউড পরিমাণ মতো রেখে, বিনম্র হলেই কিন্তু পয়েন্টের দিক থেকে এগিয়ে থাকবেন।
৩। গ্রুমিং-
সর্বদা পরিষ্কার পরিচ্ছন্ন এবং ওয়েল ড্রেসড হওয়াটাই কিন্তু বাধ্যতামূলক, যদি আপনার লক্ষ্যে আপনি পৌঁছাতে চান।
৪) চুল-
শুধু সুন্দর মুখশ্রী নয়, আপনার চুল কিন্তু অন্যতম গুরুত্বপূর্ণ একটি বিষয় যেদিকে পুরুষদের চোখ থাকে। তাই মানাসই হেয়ারস্টাইল এবং পরিষ্কার চুল রাখতে হবে।
৫) চোখ-
চোখে চোখেই যেখানে হাজার কথা হয়, সেখানে চোখের যত্ন না নিলে হয়। চোখ আপনার যেমনই হোক, পরিবেশ অনুযায়ী তাকেও সাজিয়ে তুলুন আর হয়ে উঠুন অনন্যা।
৬। কিভাবে হাঁটেন-
ভালো পোশাকের সঙ্গে কিন্তু আপনার হাঁটার স্টাইলও ভালো হতে হবে। তবে পোশাক অনুযায়ী হাঁটার স্টাইল মাথায় রাখবেন। অনেক খুঁটিনাটি জিনিস মেনে চললে তবেই না পারফেকশন আসবে।
৭। বুদ্ধিমত্তা-
সব কিছুর পরেও যে বিষয়টা না থাকলে একেবারেই সব জিরো, তা হল আপনার বুদ্ধি। কথা বলুন কিন্তু ভেবেচিন্তে। সম্পর্ক তৈরি হয় সহজেই কিন্তু আপনার বুদ্ধি তাকে ধরে রাখার ক্ষেত্রে প্রধান এবং শেষ কথা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ