,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

জাতিসংঘের ৭৬ তম অধিবেশনে যোগদান করতে ঢাকা ত্যাগ করেছেন- জাতীয় পত্রিকা দৈনিক গণকন্ঠ এর প্রকাশক ও প্রধান সম্পাদক মোহাম্মদ নিজামউদ্দিন জিটু–শুভেচ্ছা জানিয়েছেন এ এন নিউজ পরিবার

ডেস্ক নিউজঃ

নিজাম উদ্দিন জিটু জাতিসংঘের ৭৬তম সাধারণ অধিবেশনে যোগদানের উদ্দেশ্যে ১৮ সেপ্টেম্বর নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন। তিনি জতিসংঘের সাধারণ অধিবেশন ও জাতিসংঘে বাংলাদেশ মিশন আয়োজিত সভা, নিউইয়র্ক চেম্বার অব কমার্সের বৈঠক, বাংলাদেশ-আমেরিকান বিজনেস অ্যালায়েন্সের ব্যবসায়িক সংলাপ, ইউএস চেম্বার অব কমার্সের সভা, যুক্তরাষ্ট্র-বাংলাদেশ বাণিজ্য ও বিনিয়োগ বিষয়ক সেমিনারসহ বিভিন্ন অনুষ্ঠান, সভা-সেমিনারে অংশগ্রহণ করবেন এবং প্রবাসীদের সংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে ৩০ সেপ্টেম্বর কানাডার টরেন্টোতে পৌঁছাবেন।

কানাডার রাজধানী অটোয়াতে সেমিনারে যোগদান করে ৫ অক্টোবর লন্ডনের উদ্দেশ্যে কানাডা ত্যাগ করবেন এবং লন্ডনে বাঙালি কমিউনিটির সাথে মিলিত হবেন। এরপর ৬ অক্টোবর ব্যক্তিগত ও ব্যবসায়িক কাজে তিনি দুবাই যাবেন। সেখানে বিভিন্ন অনুষ্ঠান, সভা-সেমিনারে অংশগ্রহণ শেষে ১১ অক্টোবর ঢাকা ফিরবেন বলে আশা করা যাচ্ছে। ইতিপূর্বে মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হয়ে জাতিসংঘের ৬৯তম, ৭১তম, ৭৩তম এবং ৭৪তম অধিবেশনে যোগদান করেন।

তারুণ্যে ভরা সৃজনশীল ও মেধাবী শিল্পপতি মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু টেলিলিংক গ্রুপ-এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং স্বাধীনতা ব্যবসায়ী পরিষদ (স্বাবিপ)-এর কেন্দ্রীয় সভাপতি। বন্ধুবৎসল ও সদালাপী এই মানুষটি ঐতিহ্যবাহী দৈনিক বাংলা ও দৈনিক গণকণ্ঠ পত্রিকার সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর।

বাংলাদেশ সংবাদপত্র পরিষদ (বিএসপি)-র সভাপতি, বাংলাদেশ মোবাইল ফোন ব্যবসায়ী এসোসিয়েশন (বিএমবিএ)-এর সভাপতি ও সাধারণ পরিষদ সদস্য (এফবিসিসিআই) এবং এফবিসিসিআই’র ডাক টেলিযোগাযোগ ও আইসিটি মন্ত্রণালয় বিষয়ক স্থায়ী কমিটির চেয়ারম্যান।
আজীবন সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয় এ্যালামনি এসোসিয়েশন এবং নোয়াখালী জেলা সমিতি, ঢাকা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ