,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে উৎসবমুখর পরিবেশে নওগাঁর নিয়ামতপুরে শিব নদীতে অনুষ্ঠিত হলো ঐতিহ্যবাহী নৌকা বাইচ

নিজস্ব প্রতিবেদকঃ
আজ মঙ্গবার বিকাল ৪টার দিকে মালঞ্চি মৎসজীবী পাড়ার উদ্যাগে এ নৌকাবাইচ প্রতিযোগিতা শুরু হয়।
ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক উৎপল কান্ত সরকারের সার্বিক
সহযোগিতায় ঐতিহ্যবাহী এই নৌকাবাইচ প্রতিযোগিতার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়া মারীয়া পেরেরা। এসময় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ।
গাবতলী, মালঞ্চি গ্রাম এলাকায় জাঁকজমকপূর্ণ এমন নৌকাবাইচকে ঘিরে ওই এলাকায় উৎসবের আমেজে মেতেছিল। এছাড়াও আশপাশের বিভিন্ন উপজেলা থেকেও অসংখ্য মানুষ এই আয়োজন দেখতে শীব নদীর দুই পাড়ে ভিড় জমান। বিভিন্ন আকৃতির বাহারি নৌকা আর রংবেরঙের পোশাক পরে প্রতিযোগীরা নৌকাবাইচে অংশ নেন নৌকা প্রেমীরা। এদিকে প্রতিযোগিতার সময় ঢাকঢোলসহ নানা বাদ্যের তালে তালে ছিল সারিগান।
এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, ভাইস চেয়ারম্যান আইয়ুব হোসাইন মন্ডল ও নাদিরা বেগম, শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম প্রমূখ।

নৌকাবাইচ প্রতিযোগিতা শেষে বিজয়ী দলকে পুরস্কার দেন অনুষ্ঠানের প্রধান অতিথি নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ