,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

নিয়ামতপুরে ছাতড়া গরুর হাট পাকাকরণ কাজের শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ

নওগাঁর নিয়ামতপুর উপজেলার ছাতড়া গরুর হাট পাকাকরণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুর ২ টার সময় নিয়ামতপুর উপজেলার প্রকৌশলী নূর-আলম সিদ্দিকী ও সহকারী প্রকৌশলী বজলুর রশিদ এর উপস্থিতিতে নওগাঁ জেলার গরুর সবচেয়ে বড় হাটগুলোর মধ্যে নিয়ামতপুরের ছাতড়া গরু হাট অন্যতম। ছাতড়া গরু হাটের মাঠে বর্ষা মৌসুমে কাঁদার জন্য গরু ক্রেতা এবং বিক্রেতা উভয়কেই বিড়ম্বনার শিকার হতে হয়।

গরু হাটের মাঠে পাকাকরণ সেই বিড়ম্বনার সমাপ্তি ঘটবে বলে অনেকে মনে করেন। গরু হাটের মাঠে পাকাকরণ কাজের শুভ উদ্বোধন করেন ২ নং চন্দননগর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক ও চেয়ারম্যান জনাব মোঃ বদিউজ্জামান বদি। বাজেট অনুযায়ী ব্যয় হবে ৩০ লাখ টাকা প্রায়।

এতে উল্লেখ করা হয় গরু হাটের মাঠটি ঢেউ আকারে পাকা করা হবে এবং দক্ষিণ দিকে ঢালু করা হবে, যাতে মাঠের অদৃষ্ট গরুর মলমূত্র গুলো মাঠের দক্ষিণ দিকে দিয়ে ড্রেনে গিয়ে পড়ে। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ছাতড়া বাজারের বণিক সমিতির সভাপতি মোঃ আব্দুল মালেক, বীর মুক্তিযোদ্ধা হুমায়ন কবির, পল্লী চিকিৎসক সোহরাব, আব্দুস সাত্তার ও এলাকার সাধারণ জনগণ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ