,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

বান্দরবানের নতুন পর্যটন স্পট ‘নীল দিগন্ত’ উন্মুক্ত

বান্দরবানঃ-

বান্দরবান পার্বত্য জেলার বিনোদন কেন্দ্রের তালিকায় যুক্ত হলো আরো একটি বিনোদন স্পট ‘নীল দিগন্ত’। যেখানে হাতের মুঠোয় নেয়া যায় রাশি রাশি মেঘ। সারি সারি সবুজে ঘেরা পাহাড় আর পাহাড়ের উপর মেঘের ভেলা ভেসে বেড়ানোর দৃশ্য দেখলে যে কারো মন ভরে উঠবে বলার অপেক্ষা রাখে না। যেখানে আকাশের সাথে সারিসারি উঁচুনিচু পাহাড়ের মিতালী, পাশেই রয়েছে ক্ষুদ্র-নৃ-গোষ্ঠিদের বৈচিত্রময় জীবন-জীবিকার দৈনন্দিন চিত্র। থানচি উপজেলার নতুন এই বিনোদন স্পট ‘নীল দিগন্ত’ জেলার পর্যটন শিল্পকে আরো সমৃদ্ধ করবে বলে জানান সংশ্লিষ্ট কর্তৃপক্ষরা।

চিম্বুক পাহাড়ের অন্যতম পর্যটন কেন্দ্র নীলগিরির কাছেই জীবন নগর এলাকা। নীলগিরি থেকে ৪ থেকে ৫ কিলোমিটারের দূরত্বে মনোরম পাহাড়ি পরিবেশে গড়ে তোলা হয়েছে ‘নীল দিগন্ত’। জেলা প্রশাসনের উদ্যোগে গড়ে তোলা এই পর্যটন কেন্দ্র থেকে দেশের সর্বোচ্চ পর্বত কেউক্রাডং ও তাজিংডং রেঞ্জ দেখা যায়। এছাড়া দিগন্ত বিস্তৃত সবুজ পাহাড় ও মেঘ-বৃষ্টি-রোদের মিতালিও চোখে পড়বে এখানে। জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক গত শনিবার ফিতা কেটে বিকেলে নতুন এই পর্যটন কেন্দ্রটির উদ্বোধন শেষে উন্মুক্ত করেন পর্যটকদের জন্য।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ