,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে প্রান্তিক ও দরিদ্র পরিবারের মাঝে সবজী বীজ বিতরণ

মোঃমজিবর রহমান শেখঃ
দারিদ্র বিমোচন ও গ্রামীন জনগোষ্ঠীর খাদ্যে পুষ্টিগুন ঠিক রাখার লক্ষ্যে এবং দারিদ্র বিমোচনের লক্ষে ঠাকুরগাও জেলায় প্রান্তিক ও দরিদ্র পরিবারের মাঝে বিভিন্ন সবজীর বীজ বিতরণ করা হয়েছে।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ঠাকুরগাও এপির আয়োজনে ১৩ জানুয়ারী বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার নারগুন ইউনিয়ন পরিষদ চত্তরে এ বীজ বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়।

ওয়ার্ল্ড ভিশন এরিয়া প্রোগ্রাম ম্যানেজার লিওবার্ট চিসিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মোঃ সামসুজ্জামান। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা মনোয়ার হোসেন, ঠাকুরগাও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী।

উল্লেখ্য, লক্ষিত পরিবারের মাঝে সবজীর বীজ বিতরণের এ কর্মসূচীর আওতায় সদর উপজেলার নারগুন, বেগুনবাড়ি, রহিমানপুর এবং পৌরসভার ৭, ৮,৯ নং ওয়ার্ডে ৬শ পরিবারের মাঝে লালশাক, পালংশাক, লাউ,চালকুমড়া, শিম,ঢেড়স, মিস্টিকুমড়া ও চিচিঙ্গার বীজ বিতরণ করা হবে।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ