,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

খাগড়াছড়িতে বিএনপি নেতার ওপর হামলা

খাগড়াছড়ি প্রতিনিধি ::

বাংলাদেশ জাতীয়তাবাদি দল-বিএনপির সদস্য সংগ্রহ ও সদস্য পদ নবায়ন কর্মসুচী চলাকালে এক বিএনপি নেতার বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার রাত ৯ টায় রামগড়ের বলিপাড়ায় এ ঘটনা ঘটে।

রামগড় উপজেলা বিএনপি সুত্রে জানা গেছে, রামগড় ইউনিয়ন বিএনপি‘র নেতা মো: বাহার মিয়ার বাড়িতে চলমান সদস্য সংগ্রহ ও সদস্য পদ নবায়ন কর্মসুচী চলাকালে আওয়ামীলীগ নেতাকর্মীরা হামলা করে। এ হামলার ঘটনায় বিএনপি নেতা মো: হারুন মিয়া, মো: মীর হোসেন, মো: বাহার মিয়া, রামগড় ইউনিয়ন যুবদলের ডালিম ও মোল্লা বেলালকে মারাত্মকভাবে আহত করে। আহতদেও মধ্যে বিএনপি নেতা মো: মীর হোসেন ও মো: বাহার মিয়াকে গুরুতর আহত অবস্থায় রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভুইয়া বিএনপির গণতান্ত্রিক কর্মকান্ডে হামলার নিন্দা জানিয়ে বলেন, বিএনপির বিরুদ্ধে চলমান ষড়যন্ত্রের অংশ হিসেবেই এ হামলার ঘটনা ঘটানো হয়েছে। তিনি অবিলম্বে হামলাকারীদের আইনের আওতায় আনার দাবী জানান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ