,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

নুসরাত বললেন ‘খেলা হবে

বিনোদন ডেস্কঃ ভারতের পশ্চিমবঙ্গে জমে উঠেছে বিধানসভা নির্বাচনের প্রচার-প্রচারণা। এবারের নির্বাচনে বিজেপি, তৃণমূল ও কংগ্রেস- বামফ্রন্ট জোটের ত্রিমুখী লড়াইয়ে নানা কৌশলে চলছে ভোটের প্রচার।

রাম-বাম, গেরুয়া-সবুজ-রাজ্যের প্রথম সারির নেতা-নেত্রীসহ সবার মুখেই উঠেচে একটি স্লোগান‘ খেলা হবে’। আর সেই স্লোগান দিয়ে আলোচনায় এলেন বসিরহাটের তৃণমূলের সংসদ সদস্য অভিনেত্রী নুসরাত জাহান ।

সম্প্রতি তৃণমূলের নির্বাচনী প্রচারণায় যান নুসরাত। সেখানে নির্বাচনী সভায় তিনি বলেন, ‘খেলা হবে, জেতা হবে’।

এই বিষয়টি নিয়ে তিনি ফেসবুকেও স্ট্যাটাস দিয়েছেন। ওই স্ট্যাটাসের সঙ্গে জনসভার কয়েকটি ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী।

উল্লেখ্য, গত কয়েক মাস ধরে নুসরাত জাহানের সংসার ভাঙার ইঙ্গিত পাওয়া যাচ্ছে। স্বামী নিখিলের সঙ্গে এক ছাদের নিচে না থাকলেও অভিনেতা যশের সঙ্গে বিশেষ সম্পর্কের গুঞ্জন উঠেছে।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ