,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

সাতক্ষীরায় ট্রাক-পিকআপের মুখোমুখি সংঘর্ষ নিহত ২

সাতক্ষীরা  থেকে আদম আলীঃ   সাতক্ষীরা-খুলনা মহাসড়কের তালা উপজেলার শুভাষিনী বাজারের পাশে ট্রাক-পিকআপের সংঘর্ষে দু’জন শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন ২২জন। শনিবার ভোর ৩টার দিকে এঘটনা ঘটে। আহতদের সাতক্ষীরা মেডিকোল কলেজ হাসপাতাল, সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন, সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার জাফরপুর গ্রামের আবু বক্কর কারিকরে ছেলে মুন্না কারিকর (৩৫) ও একই গ্রামের বাহার আলী গাজীর ঘরজামাই ও আশাশুনি উপজেলার বড়দল গ্রামের শফিকুল ইসলাম (৫০)। আহতদের মধ্যে ২০ জন সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার জাফরপুর ও তারালী গ্রামের বাসিন্দা এবং দু’জন খুলনা জেলার পাইকগাছা উপজেলার শ্রীকণ্ঠপুর গ্রামের বাসিন্দা। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন কালীগঞ্জ উপজেলার তারালী গ্রামের কৃষ্ণপদ মণ্ডলের শ্বশুর বিশ্বনাথ মণ্ডল জানান, গত ৩ এপ্রিল স্থানীয় এক শ্রমিক সরদারের মাধ্যমে জামাতা কৃষ্ণপদ মণ্ডলসহ এলাকার ২৮ জন মাদারীপুরে এক ঠিকাদারের রাস্তার কাজ করতে যায়। করোনা পরিস্থিতির কারণে কাজ বন্ধ থাকায় তারা ২৪ জন একসাথে একটি পিকআপে বাড়ি ফিরছিল। শনিবার ভোর তিনটার দিকে তাদের বহনকারি পিকআপটি তালা উপজেলার সুভাষিনী বাজার ছাড়িয়ে আসার পরপরই বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামি ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কা মারে। এতে পিকআপটি চারটি পাল্টি খেয়ে বিলের মধ্যে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যায় পিকআপ আরোহী শফিকুল ও মুন্না। আশঙ্কাজনক অবস্থায় ১৩ জনকে সাতক্ষীরা সদর হাসপাতাল ও নয়জনকে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়। সদর হাসপতালে চিকিৎসাধীন মহাতাবউদ্দিন, মফেল, বাবর আলী, আব্দুস সালাম সানা ও কৃষ্ণপদ মণ্ডলকে শনিবার সকালে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল জানান, নিহত দু’জনের লাশ চুকনগর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রয়েছে। লাশ থানায় আনার জন্য পুলিশ পাঠানো হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ