,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

নীলফামারীতে সেইফ ফাউন্ডেশনের মাসব্যাপী ইফতার সামগ্রী বিতরণ

মোঃ রাশেদুল ইসলামঃ  বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় চলছে লকডাউন । রমজানের এই সময়ে দরিদ্র মানুষেরা যাতে ইফতার থেকে বঞ্চিত না হয় সেজন্য নীলফামারীতে সেইফ ফাউন্ডেশনের মাসব্যাপী ইফতার বিতরণের কর্মসুচী নেয়া হয়েছে ।  এবারো ২০ হাজার মানুষকে ইফাতার সামগ্রী বিতরণ করবে স্বেচ্ছাসেবী সংগঠন ‘সেইফ ফাউন্ডেশন । প্রথম রমজান থেকে এই কর্মসূচী অব্যাহত রয়েছে । প্রথম রমজানে এই কর্মসূচীর সূচনা হয়েছে নীলফামারী শহরে চৌরঙ্গি মোড়ে। নীলফামারী পৌরসভার মেয়র ও উদ্যোগের পৃষ্টপোষক দেওয়ান কামাল আহমেদ চৌরঙ্গি মোড়ে বিকেলে এর উদ্বোধন করেন। এছাড়াও সময় আরেক পৃষ্ঠপোষক ও নুহা অটোরাইস মিলের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রাকিব হাসান মিশুক, সেইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান রাসেল আমিন স্বপন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার উপস্থিত ছিলেন। পৃষ্ঠপোষক ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ জানায়, করোনার দ্বিতীয় ঢেউয়ে চলছে লকডাউন। রমজানের এই সময়ে দরিদ্র মানুষেরা যাতে ইফতার থেকে বঞ্চিত না হন সেজন্য এই কর্মসুচী নেয়া হয়েছে। যা সেইফ ফাউন্ডেশনের মাধ্যমে সম্পন্ন করা হচ্ছে। সেইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান রাসেল আমিন স্বপন বলেন, গত বছরের মত এবারো আমরা দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ শুরু করেছি। ২০ হাজার মানুষকে দেয়া হবে। পাশাপাশি শহরের ৫০টি মসজিদেও পাঠানো হবে ইফতার সামগ্রী। এই উদ্যোগে পৃষ্ঠপোষক হিসেবে থাকায় নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ ও নুহা অটোরাইস মিলের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রাকিব হাসান মিশুকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। উল্লেখ্য, গাছবাড়ী পয়েন্টে, উকিলের মোর পয়েন্টে, পাঁচমাথা মোড় পয়েন্টে, মনিরুদ্দিন শাহ মোড় ও স্টাফ কোয়ার্টার মোর পয়েন্টসহ প্রতিদিন ৫৩টি মসজিদের ইমাম, মোয়াজ্জেন খাদেম হুজুরসহ প্রতিদিন ৫০০ প্যাকেট ইফতার সামগ্রী বিতরণ করে স্বেচ্ছাসেবী সংগঠন ‘সেইফ ফাউন্ডেশন’। গত বছরে করোনা কালীন রমজানে দরিদ্র ২০ হাজার মানুষের মাঝে ইফাতার সামগ্রী বিতরণ করেছিলো সংগঠনটি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ