,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

আশুলিয়ায় বাসায় ঢুকে তরণীকে ধর্ষণের অভিযোগ

আওলাদ হোসেনঃ সাভারের আশুলিয়ায় বাসায় ঢুকে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে । রবিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় আশুলিয়ার পশ্চিম বাইপাইল এলাকায় এ ঘটনা ঘটে । এ ঘটনায় ভুক্তভোগী থানায় অভিযোগ দিয়েছেন । ঘটনার পর থেকে অভিযুক্ত মো. ইমন হোসেন (২২) পলাতক রয়েছেন ।
ইমন হোসেন মানিকগঞ্জের ঘিওর থানার বড়টিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে । পরিবারের সঙ্গে বাইপাইলে বসবাস করেন ইমন । ভুক্তভোগীর পরিবারের বরাতে পুলিশ জানায়,  কয়েকদিনর আগে গ্রাম থেকে চাকরির জন্য ওই এলাকায় ফুফাতো বোনের বাসায় আসেন তরুণী । একই বাসার দোতলায় থাকেন ইমন । ব্যক্তিগত কাজে ফুফাতো বোন ও তার স্বামী বাইরে গেলে বাসায় ঢুকে তরুণীকে ধর্ষণ কর পালিয়ে যান ইমন ।
আশুলিয়া থানার এসআই ফরহাদ হোসেন বলেন,  প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে । পলাতক ইমনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ