,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

সিরিয়ায় প্রেসিডেন্ট নির্বাচন ২৬ মে

এ এন নিউজ ডেস্কঃ আগামী ২৬ মে যুদ্ধবিধ্বস্ত সিরিয়ায় অনুষ্ঠিত হবে প্রেসিডেন্ট নির্বাচন। মধ্যপ্রাচ্যের দেশটিতে গৃহযুদ্ধ শুরুর পর এটা দ্বিতীয় প্রেসিডেন্ট নির্বাচন। এ নির্বাচনে দেশটির প্রেসিডেন্ট বাশার আল আসাদ আবার রাষ্ট্রক্ষমতা নিজের দখলেই রাখতে যাচ্ছেন বলে ধরাণা করছেন বিশ্লেষকরা।
কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরা জানিয়েছে, রবিবার (১৮ এপ্রিল) দেশটির পার্লামেন্টের স্পিকার হামমৌদা সাববাঘ আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করেছেন।
আল জাজিরার প্রতিবেদনে বলা হয়, সিরিয়ায় যুদ্ধ শুরু হওয়ার পর বাস্তুচ্যুত কোটি কোটি সিরিয়ান এবারের এই প্রেসিডেন্ট নির্বাচনে ভোট দেয়ার যোগ্য হবেন না। তবে যেসব সিরিয়ান দেশের বাইরে অবস্থান করবেন তারা আগামী ২০ মে সংশ্লিষ্ট দেশে থাকা সিরিয়ার দূতাবাসে গিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন। সোমবার থেকে সম্ভাব্য প্রার্থীরা আবেদন জমা দেবেন।
সিরিয়ার সাবেক প্রেসিডেন্ট ও তার বাবা হাফিজ আল আসাদের মৃত্যুর পর ২০০০ সালে সিরিয়ার প্রেসিডেন্ট হন বাশার আল আসাদ। আসন্ন প্রেডিসেন্ট নির্বাচনে অংশগ্রহণ কারার ঘোষণা তিনি এখনো দেননি।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ