,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

তুরাগে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে সাংসদ হাবিবের ত্রাণ বিতরণ

মোল্লা তানিয়া ইসলাম তমাঃ রাজধানীর তুরাগের রানাভোলা এলাকার বালুর মাঠ বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন, ঢাকা ১৮ আসনের মাননীয় সাংসদ আলহাজ হাবিব হাসান । বৃহস্পতিবার ( ২২ এপ্রিল ) সকাল ১০টার দিকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ প্রায় ২ শতাধিক পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পিয়াজ, তেলসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি । May be an image of 4 people, people standing and people sittingএ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর সিটির ৫৩নং ওয়ার্ড কাউন্সিলর বীর- মুক্তিযোদ্ধা আলহাজ নাসির উদ্দিন, ৫২,৫৩ ও ৫৪নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর কমলা রানী মুক্তা, সাবেক হরিরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ মোঃ কফিল উদ্দিন, তুরাগ থানা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক নূর হোসেন, তুরাগ থানা আওয়ামী- স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ মোঃ সাদেকুর রহমান সাদেকসহ আওয়ামী ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ । বুধবার ( ২১ এপ্রিল ) দুপর সাড়ে ১২টার দিকে ঐ বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে । পরে ফায়ার সার্ভিসের উত্তরা ও টঙ্গী থেকে আসা ছয়টি ইউনিটের প্রায় ৩ ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে । এই অগ্নিকাণ্ডে প্রায় ২শতাধিক পরিবার ব্যাপক ক্ষতির সম্মুখীন হন ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ