,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

বিএমএসএফ জেলা সমন্বয়কারী ও সময় টিভির রংপুর ব্যুরো প্রধান রতন সরকারের উপর হামলা

মোঃ রাশেদুল ইসলামঃ  বিএমএসএফ রংপুর জেলা সমন্বয়কারী ও সময় টিভির অাঞ্চলিক প্রধান রতন সরকারকে হত্যাচেষ্টার সাথে জড়িত দূর্বৃত্তদের গ্রেুপ্তার দাবি করা হয়েছে। হামলাকারী যেই হোকনা কেন আগামি ২৪ ঘন্টার মধ্যে গ্রেুপ্তার করে বিচারের মূখোমূখি দাঁড় করানোর আহবান করা যাচ্ছে। এর ব্যত্যয় ঘটলে সন্ত্রাসিদের প্রতিহত করতে বিএমএসএফসহ সাংবাদিকরা মাঠে নামতে বাধ্য হবেন। গত (২২ এপ্রিল ) বৃহস্পতিবার বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএমএসএফের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেন, সিসি ফুটেজে প্রতীয়মান যে রতন সরকারকে দ্বৈতপেশার সাংবাদিকরা হত্যা মিশনে নেমেছে। রতন সরকারকে যেভাবে মারধর করা হয়েছে তা মধ্যযুগীয় বর্বরতাকে হার মানায়। রতন সরকার জানান, দুপুর দেড়টার দিকে রিকসাযোগে তিনি অফিসে পৌঁছলে পেছন থেকে জুয়েলের নেতৃত্বে একদল সন্ত্রাসি তাকে ঝাপটে ধরে এলোাপাথারি হামলা চালায়। এতে সে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। প্রত্যক্ষদর্শীরা জানায়, গেরিলা স্টাইলে হত্যাচেষ্টা চালিয়ে ফোন, নগদ টাকাসহ গুরুত্বপূর্ন কাগজপত্র ছিনিয়ে নিয়ে রংপুর মেয়রের নিকট দ্রুত চলে যায়। এঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ