,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিলেন রাসেল সরকার

জাহিদ হাসান জিহাদঃ  বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের উদ্যোগে নগরীর ২১নং ওয়ার্ডে মিরের গাঁওয়ে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত কৃষক আঃ রহিমের ২ বিঘা জমির পাকা ধান কেটে মাড়াই করে দিলেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মোঃ কামরুল আহসান সরকার রাসেল ও যুবলীগের নেতৃবৃন্দ। No description available.শনিবার ২৪ এপ্রিল গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল ও যুবলীগের নেতৃবৃন্দ নগরীর ২১ নং ওয়ার্ডে কৃষক আব্দুর রহিমের ধান ক্ষেতে নেমে নিজ হাতে ধান কেটে ধানের আঁটি তুলে এনে মাড়াই করে দিয়ে সহযোগিতার হাত বাড়িয়েছেন। এসময় গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ তার সাথে অংশগ্রহণ করেন। কামরুল আহসান সরকার রাসেলসহ সকলে কৃষক আব্দুর রহিমের ক্ষেত থেকে নিজ হাতে ধান কেটে এবং কাঁধে করে ধানের আর্টি ক্ষেত থেকে তুলে এনে তা মাড়াই করে দিয়েছেন। এব্যাপারে কৃষক আব্দুর রহিমের সময়ের দেশকে বলেছেন, মহামারী করোনার কারণে আর্থিকভাবে অনেক ক্ষতিগ্রস্ত আমি, ধান কাটার লোকের অর্থ আমার ছিলনা, আল্লাহর মেহেরবানীতে কামরুল আহসান সরকার রাসেল ভাইসহ সকলে আমার যে উপকার করেছে তা আমি কোনদিন ভুলবো না, আমি তাদের তাদের সকলের কাছে কৃতজ্ঞ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ