,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

মোহাম্মদপুরে ছিনতাইয়ের প্রস্তুতিকালে কিশোর গ্যাং নুরু গ্রুপের ৪ সদস্য গ্রেফতার

এস,এম,মনির হোসেন জীবনঃ  রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে কিশোর গ্যাং নুরু গ্রুপের ৪ সদস্য’কে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-২ এর এএসপি (মিডিয়া) আবদুল্লাহ আল মামুন আজ রোববার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, র‌্যাব-২ এর একটি আভিযানিক দল গোয়েন্দাসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আজ রোবরার দুপুর আড়াইটার দিকে জানতে পারে যে, রাজধানীর মোহাম্মদপুর থানার আজিজ খান রোডের অন্ধকারাচ্ছন্ন ফাঁকা জায়গায় কয়েকজন দুষ্কৃতিকারী ছিনতাইয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল আজ বেলা ৩ টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা দৌঁড়ে পালানোর সময় সংঘবদ্ধ ছিনতাইকারী সক্রিয় সদস্য কিশোর অপরাধী গুপের ৪ জন সদস্যকে আটক করে। তারা হলো- মোঃ নুরুল ইসলাম (১৭), পিতা- মোঃ আঃ মালেক, মোঃ লিমন (১৬), পিতা- মোঃ লিটন হাওলাদার, মোঃ রকি মিয়া (১৭), পিতা- মোঃ নুরু মিয়া, মোঃ জমির হোসেন (১৬), পিতা- মোঃ নজের মিয়া। এসময় তাদের কাছ থেকে ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। আটককৃত কিশোর অপরাধীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সবাই স্থানীয় কিশোর নুরুল গ্যাং এর সক্রিয় সদস্য। এছাড়া তারা একাধিক সদস্য একত্রিত হয়ে ঢাকার বিভিন্ন এলাকায় রাস্তায় চলাচল করা সাধারণ মানুষকে তাদের সাথে থাকা দেশীয় অস্ত্র ধারা ভয় দেখিয়ে টাকা, স্বর্ণ অলংকার, মোবাইল এবং মূল্যবান সামগ্রী কেড়ে নিয়ে পালিয়ে যায়। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ