,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

সাবমেরিনটির ৫৩ যাত্রীর কেউই বেঁচে নেই

এ এন নিউজ ডেস্কঃ  ইন্দোনেশিয়ার নিখোঁজ সাবমেরিনের ৫৩ যাত্রীর কেউই বেঁচে নেই বলে নিশ্চিত করছে দেশটির সেনাবাহিনী। রবিবার (২৫ এপ্রিল) সেনাপ্রধান মার্শাল হাদি তাজাহানতো সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।
তিনি বলেন, সাবমেরিনের যেসব ধ্বংসাবশেষ খুঁজে পাওয়া গেছে তাতে করে বোঝা যাচ্ছে যে সাবমেরিনটি ডুবে গেছে এবং এর ৫৩ জন নাবিকই মারা গেছেন। ধারণা করা হচ্ছে সাবমেরিনটি তিন খণ্ডে খণ্ডিত হয়ে গেছে। শনিবার উদ্ধারকর্মীরা টর্পেডো স্ট্রেইটনারের অংশ, একটি গ্রিজ বোতল ও জায়নামাজসহ বেশ কিছু জিনিস উদ্ধার করে।
এর আগে ইন্দোনেশিয়ার কেআরআই-৪০২ নামের সাবমেরিনটি গত বুধবার বালি থেকে সরাসরি টর্পেডো প্রশিক্ষণ অনুশীলনের সময় অদৃশ্য হয়ে যায়। সাবমেরিনটি অনুসন্ধানে ইন্দোনেশিয়া ছাড়াও ভারত, অস্ট্রেলিয়া, সিঙ্গাপুর জোর প্রচেষ্টা চালায়।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ