,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

বেগম জিয়ার শারীরিক অবস্থা উন্নতির পথে

এ বি এম মশিউর রাহিম নবেলঃ  করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা ‘ধীরে ধীরে উন্নতি হচ্ছে’ বলে জানিয়েছন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
তিনি বলেন, ‘তাঁর স্বাস্থ্যের অবস্থা ধীরে-ধীরে উন্নতি হচ্ছে। যদিও তার দ্বিতীয় দফা করোনা পরীক্ষার রিপোর্ট ‘পজিটিভ’ এসেছে। তবে, তাঁর চিকিৎসকরা আশা করছেন, শিগগিরই করোনা নেগেটিভ হবেন তিনি।
সোমবার (২৬ এপ্রিল) দুপুরে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল এসব কথা বলেন।
বিএনপি মহাসচিব বলেন, ‘গত শনিবার বিএনপির স্থায়ী কমিটির বৈঠক হয়েছিল। সেখানে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান চেয়ারপাসন খালেদা জিয়ার সর্বশেষ স্বাস্থ্য পরিস্থিতি সম্পর্কে সদস্যদের অবহিত করেন। তাঁর স্বাস্থ্যের ক্রমোন্নতিতে সভা সন্তোষ প্রকাশ করেন এবং দ্রুত সম্পূর্ণভাবে রোগমুক্তির জন্য আল্লাহর কাছে দোয়া করেন।
খালেদা জিয়ার সঙ্গে যারা করোনা আক্রান্ত হয়েছেন, তারা সবাই বাসায় আছেন উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, ‘তাদের শারীরিক অবস্থাও ভালো। সবাই করোনা নেগেটিভ হয়েছেন। ম্যাডামসহ ৪ জন এখনও করোনা পজিটিভ।’

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ