,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

কেসি ফাউন্ডেশনের উদ্যোগে বস্ত্র বিতরণ

No description available.আওলাদ হোসেনঃ   অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন কেসি ফাউন্ডেশন ।  ঈদের অনাবিল আনন্দ ও খুশি সকলের মাঝে বিলিয়ে দিতে দুঃস্থ ও অসহায় মানুষকে ঈদবস্ত্র উপহার দিলেন  বিশিষ্ট সমাজ সেবক,No description available. ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, শিল্পোদ্যোক্তা, নিপা গ্রুপের চেয়ারম্যান আলহাজ খসরু চৌধুরীর প্রতিষ্ঠিত কেসি ফাউন্ডেশন । রোববার (২ মে ) ঢাকা ১৮ আসনের প্রতিটি ওয়ার্ডে প্রায় ৪হাজার  অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শাড়ি, লুঙ্গি ও  পাঞ্জাবি বিতরন করা হয় । এসময় ঢাকা উত্তর সিটির ৫৪নং ওয়ার্ডে এই বস্ত্র বিতরণ কালে কে সি  ফাউন্ডেশনের ঐ ওয়ার্ডের সাধারণ সম্পাদক  মোঃ বাবুল হোসেন বলেন, ঈদের খুশী সকলের মাঝে বিলিয়ে দিতে কে সি ফাউন্ডেশন এই প্রচেষ্টা নিয়ে আপনাদের পাশে দাঁড়িয়েছে ।No description available. এ মহাদুর্যোগের সময় কে সি ফাউন্ডেশন সাধ্য মতো আপনাদের সহযোগিতা করে যাচ্ছে,  ভবিষ্যতেও এ সহায়তা অব্যাহত থাকবে ইনশাল্লাহ । করোনা ভাইরাস সংক্রমণ থেকে দেশ সম্পূর্ণভাবে  মুক্তি না পাওয়া পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে নিজ নিজ কর্মকাণ্ড চালিয়ে যেতে হবে । এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ মিলন মিয়া, মোঃ নাসির,  সাজিদ মাহমুদ মফি, সাদ্দাম হোসেন প্রমুখ ।No description available.

 

 

 

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ