,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

শ্যামপুর থেকে ১২ আইপিএল জুয়াড়ি গ্রেফতার

No description available.এস, এম, মনির হোসেন জীবনঃ   রাজধানীর শ্যামপুর এলাকায় অভিযান চালিয়ে ১২ জন আইপিএল জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তাদের নিকট থেকে ১টি টেলিভিশন, ১টি রিমোট কন্ট্রোল, ৮ টি মোবাইল ফোন ও নগদ ছয় হাজার সাতশত ত্রিশ টাকা উদ্ধার করা হয়। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মাহফুজুর রহমান বিপিএম আজ সোমবার এসব তথ্য নিশ্চিত করেছেন। এদিকে, র‌্যাব-১০ এর এএসপি ( মিডিয়া) এনায়েত কবীর সোয়েব আজ সোমবার বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিওিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গত রোববার দিবাগত রাত ৯ টার দিকে রাজধানীর শ্যামপুর থানার পশ্চিম ধোলাইপাড় এলাকায় একটি বিশেষ অভিযান চালায়। এসময় টেলিভিশনে সম্প্রচারিত আই পি এল খেলার উপর টাকা দিয়ে জুয়া খেলা অবস্থায় ১২ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ- মোঃ বাচ্চু মিয়া (৪৩), হুমায়ুন কবির (৩৭), মোঃ ইমাম হোসেন (২১), ছানু পরামানিক (৩৫), মোঃ স্বপন বেপারী (২১), মোঃ দুলাল হোসেন বেপারী (৩৮), মোঃ সুজন (৩০), মোঃ মুরাদ বেপারী (৩৫), মোঃ সাইদুল ইসলাম (৩৯), মোঃ হৃদয় (১৮), মোঃ মুন্না (১৮) ও সাইদুল (২১)। এসময় তাদের নিকট থেকে ১টি টেলিভিশন, ১টি রিমোট কন্ট্রোল, ৮ টি মোবাইল ফোন ও নগদ ছয় হাজার সাতশত ত্রিশ টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার অনলাইন জুয়াড়ি। তারা বেশ কিছুদিন যাবৎ একে অন্যের সাথে টেলিভিশনে সম্প্রচারিত হওয়া আই পি এল খেলার প্রতি বল ও ওভার প্রতি টাকা দিয়ে জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে এবং জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ