,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

রাজধানীতে লবন ভতি’ কাভার্ড ভ্যানের ভেতর থেকে ১৬ হাজার ১০০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারি গ্রেফতার

এস,এম, মনির হোসেন জীবনঃ রাজধানীর দারুস সালাম এলাকায় অভিযান চালিয়ে
লবন ভতি’একটি কাভার্ড ভ্যানের ভেতর থেকে ১৬ হাজার ১০০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব।
গ্রেফতারকৃতের নাম মোঃ ইব্রাহিম (২৭), জেলা-নোয়াখালী।
এসময় লবণ পরিবহনের কাজে ব্যবহ্ত একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৪) এর
কোম্পানি কমান্ডার, ( টু-আইসি) মেজর রবি
আজ বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে, র‍্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান চৌধুরী আজ বুধবার বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিওিতে মঙ্গলবার দিবাগত রাত ১০ টার দিকে র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল রাজধানীর মিরপুরের দারুস সালাম থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১৬ হাজার ১০০ পিস ইয়াবা ও একটি কাভার্ড ভ্যানসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।
মোঃ জিয়াউর রহমান চৌধুরী জানান, আটককৃতের নাম মোঃ ইব্রাহিম (২৭),। তার বাড়ি নোয়াখালী জেলায়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামী দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে কাভার্ড
ভ্যানের মাধ্যমে লবণ পরিবহনের আড়ালে বিশেষ কায়দায় অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকার মাদকের ডিলার ও খুচরা বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।
এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ