,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

কামরাঙ্গীরচরে ভেজাল খাবার বিক্রি করায় ৭টি প্রতিষ্ঠানকে ১৩ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা

No description available.এস,এম,মনির হোসেন জীবনঃ  রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় অনুমোদনহীন ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে সাতটি প্রতিষ্ঠানকে মোট ১৩ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করেছে র্যাবের ভ্রাম্যমাণ আদালত। র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব-১০) এর এএসপি (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব আজ বৃহস্পতিবার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিওিতে বুধবার সকাল সাড়ে ৯ টা থেকে রাত ১০ টা পর্যন্ত র্যাব এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আক্তারুজ্জামান ও র্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। এসময় ভ্রাম্যমাণ আদালত রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় অনুমোদনহীন নিম্নমানের ও অস্বাস্থ্যকর খাদ্য সামগ্রী তৈরির অপরাধে ৭টি প্রতিষ্ঠানকে সর্বমোট তের লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা প্রদান করেন। প্রতিষ্ঠানগুলো হচ্ছে – সোনার বাংলা বেকারী, কামরাঙ্গীরচর, ঢাকা’কে নগদ – দুই লক্ষ টাকা,কনিকা ফুড প্রোডাকশন,কামরাঙ্গীরচর, ঢাকা’কে দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা, মমতাজ ফুড প্রোডাকশন, কামরাঙ্গীরচর, ঢাকা’কে এক লক্ষ টাকা, নিউ হাজী বেকারী, কামরাঙ্গীরচর, ঢাকা’কে দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা, রশেরঘর সুইটমিট, কামরাঙ্গীরচর, ঢাকা’কে তিন লক্ষ টাকা, মুন চকলেট এন্ড ফুড বেভারেজ, কামরাঙ্গীরচর, ঢাকা’কে দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা ও মদিনা বেকারী, কামরাঙ্গীরচর, ঢাকা’কে পাঁচ লক্ষ টাকা জরিমানা প্রদান করা হয়। এএসপি এনায়েত কবীর সোয়েব আরও জানান, এসময় ভ্রাম্যমান আদালতের নির্দেশে প্রায় সতের লক্ষ চল্লিশ হাজার টাকা মূল্যমানের অনুমোদনহীন নিম্নমানের ও অস্বাস্থ্যকর খাদ্যসামগ্রী এবং খাদ্যসামগ্রী তৈরীর কাচামাল ধ্বংস করা হয়। র্যাব জানান, দীর্ঘদিন ধরে এই অসাধু ব্যবসায়ীরা রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় এসকল অনুমোদনহীন নিম্নমানের খাদ্যসামগ্রী তৈরী করে আসছিল।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ