,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

৩ শতাধিক অসহায় পরিবারকে ত্রান সামগ্রী দিলেন ছাত্রলীগ নেতা আসাদ শিকদার

জাহিদ হাসান জিহাদঃ  গাজীপুরের টঙ্গীতে ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাষ্টারের ১৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে করোনা মহামারিতে অসহায় হয়ে পরা ৩০০ পরিবারের পাশে দাড়ান টঙ্গী থানা ছাত্রলীগের সংগ্রামী নেতা আসাদ শিকদার। ৭ই মে শুক্রবার টঙ্গী পূর্ব থানাধীন ৪৭ নং ওয়ার্ডের মরকুন গুদারা ঘাট এলাকায় আসাদ শিকদারের বাস ভবনের সামনে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, ঐতিহ্যবাহী টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবাল, ছাত্রলীগ নেতা মোঃ রাকিব হোসেন, হাবিব, রাকিব, মেহেদি হাসান রিফাত, মেহেদি হাসান রাব্বি, অনুতাপ দেবনাথ, সুমন আহমেদ, আকাশ, রনিসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী ও স্থানীয় নেতৃবৃন্দ। ছাত্রলীগ নেতা আসাদ শিকদার বলেন, গাজীপুরের মাটি ও মানুষের প্রিয় নেতা শহীদ আহসান উল্লাহ মাষ্টারের ১৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মতিউর রহমান মতি কাকার দিক নির্দেশনা ও টঙ্গী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান সরকার বাবু ভাইয়ের পরামর্শে টঙ্গীর ৩ শতাধীক পরিবারকে ত্রাণ সহায়তা করেছি। করোনা কালীন পরিস্থিতিতে বিভিন্ন সময় আমার সাধ্যমত অসহায় মানুষদের সহায়তা দিয়েছি। আপনারা জানের শহীদ আহসান উল্লাহ মাষ্টার ছিলেন গরীব, দুঃখী, মেহনতি মানুষের বন্ধু। মানুষের কণ্যান করে তাকে জীবন দিতে হয়েছে। আজ স্যার আমাদের মাঝে নেই। আমি সকলের কাছে অনুরোধ করবো আজকের এই দিনে সবাই স্যারের জন্য দুহাত তুলে দোয়া করবেন মহান আল্লাহ যেন উনাকে বেহস্তের প্রশংসিত স্থান দান করেন। আপনারা পাশে থাকলে আগামী দিন গুলোতেও আপনাদের সুখে দুঃখে পাশে থাকবো। সবাই আমার জন্য দোয়া করবেন। করো মহামারি থেকে দেশ ও পরিবারকে বাচাতে সরকার ঘোষিত সকল নিয়ম কানুন মেনে চলবেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ