,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

‘দ্বিমুখী পরকীয়ার জেরে সাতক্ষীরায় যুবক খুন, আসামীর স্বীকারোক্তি

আদম আলীঃ  পরকীয়ার জেরে সাতক্ষীরায় দিন মুজুর যুবক খুন, আসামী আটক ও স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছে। আসামী বলেন আমার গ্রামের জলিলের স্ত্রী ময়নার সাথে আমার নিজের ও আলমগীরের পরকীয়ার সম্পর্ক থাকায় বিরোধের জেরে আমি একাই আলমগীরকে হত্যা করেছি’ পুলিশের সামনে এই স্বীকারোক্তি প্রদান করেছে শুক্রবার ভোরে খুন হওয়া দিনমজুর আলমগীর হোসেন হত্যাকারী মোঃ ইস্রাফিল হোসেন। শনিবার দুপুরে সাতক্ষীরা সদর থানায় এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এসব বিষয় তুলে ধরেন সাতক্ষীরা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সজীব খান। তিনি বলেন, এ ঘটনায় ইস্রাফিলকে গ্রেফতার করা হয়েছে। প্রেস ব্রিফিংয়ে বলা হয়, পশ্চিম বকচরা গ্রামের আলমগীর হোসেন একজন দিনমজুর। তার সাথে পরকীয়ার সম্পর্ক ছিল বালিয়াডাঙা গ্রামের ইটভাটা শ্রমিক আব্দুল জলিলের স্ত্রী ময়না খাতুনের। একইসঙ্গে ওই নারীর সাথে দ্বিতীয় পরকীয়ায় জড়িয়ে পড়ে ইস্রাফিল হোসেন। এ নিয়ে তাদের পারিবারিক বিরোধও হয়। স্থানীয়ভাবে শালিস বিচারও হয়। বন্ধুত্বের সম্পর্ক থাকলেও আলমগীরের সাথে ইস্রাফিলের দূরত্ব সৃষ্টি হয় গৃহবধূ ময়নাকে নিয়ে। এরই জেরে ইস্রাফিল গত বৃহস্পতিবার রাতে তাকে বাড়ি থেকে কৌশলে ডেকে এনে বকচরা বিলের মধ্যে একটি ঘেরে ডিশলাইনের তার গলায় পেঁচিয়ে আলমগীরকে হত্যা করে। ইস্রাফিলের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ আলমগীরের ব্যবহৃত টর্চলাইট ও মোবাইলও জব্দ করেছে। প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার শামসুজ্জামান শামস এবং সদর থানার ওসি দেলোয়ার হোসেন সহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ