,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

কালিগঞ্জে পারিবারিক কলহের জেরে সৎ ভাইয়ের ছুরিকাঘাতে প্রকৌশলী নিহত, আহত ২ জন

মোঃ মুক্তাদির হোসেনঃ  গাজীপুরের কালীগঞ্জে পারিবারিক কলহের জের ধরে সৎ ভাইয়ের ছুরিকাঘাতে এক জন নিহতের সংবাদ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সকালে উপজেলার জাংগালিয়া ইউনিয়নের সালদিয়া গ্রামের শারফদ্দিন শেখের বাড়িতে। জানা যায়, জাংগালিয়া ইউনিয়নের সালদিয়া গ্রামের শারফদ্দিন শেখের দুটি পরিবারের সন্তানদের মধ্যে জমিসংক্রান্ত ও পারিবারিক অন্যান্ন বিষয় নিয়ে দীর্ঘদিনের ঝগড়া হয়ে আসছিল। গতকাল সকালে পুনরায় তাদের উভয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হলে এক পর্যায় অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। সৎ ভাই আরিফ শেখ তার প্রতিবাদ করতে গেলে সৎ ভাই লুৎফর রহমান শেখ ছুরিকাঘাত কারলে সদ্য ডিপ্লোমাধারী প্রকৌশলী আরিফ শেখ নিহত হয় এবং অপর দুই ভাই বুলবুল শেখ ও বাবুল শেখ গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে জরুরী ভিত্তিতে চিকিৎসা দিতে গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতলে নিয়ে যায়। এদিকে পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে সত্যতা স্বীকার করে কালীগঞ্জ ও কাপাসিয়া থানা অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা ইয়াসমিন জানান, কালিগঞ্জ থানা অফিসার ইনচার্জ একে এম মিজানুল হকসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং দ্রুত অপরাধীদের আইনের আওতায় আনা হবে। গতকাল রাতে নিহতের মৃত দেহটি কালীগঞ্জ থানায় আসলে তাদের আত্বীয় স্বজনদের এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। গতকাল রাতে এ সংক্রান্ত বিষয়ে ৬/৭ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে যার নং-৪(৫)২১ তাং-৮/৫/২০২১। মামলাটি তদন্ত করবেন এআই সাদিকুর রহমান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ