,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

৩৪নং ওয়ার্ডবাসীকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে কাউন্সিলর জাহাঙ্গীর আলম

জাহিদ হাসান জিহাদঃ  গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৪নং ওয়ার্ড থেকে নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর মোঃ জাহাঙ্গীর আলম ৩৪নং ওয়ার্ডসহ গাজীপুর মহানগর বাসী সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন। মুসলিম জাহানের বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর এর বাকি কয়েকদিন। এ সময় যার যার বাড়িতে বসেই ঈদের আনন্দ উপভোগ করার আহবান জানান তিনি। শুভেচ্ছা বার্তায় মোঃ জাহাঙ্গীর আলম বলেন, ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি এবং পবিত্র ঈদুল ফিতরের আনন্দ-উল্লাসের মধ্য দিয়েই প্রতিবছর উদযাপন করা হয়ে থাকে। এ বছর বিশ্বব্যাপী মরণব্যাধি কভিড-১৯ করোনা ভাইরাসের কারণে সরকারের দেয়া নির্দেশনা মেনে দেশ ও জাতির জনস্বাস্থ্যের কথা বিবেচনা করে, বাড়িতে বসেই ঈদের আনন্দ উপভোগ করুন। স্বাস্থ্যবিধি মেনে চলুন এবং করোনা ভাইরাস সংক্রমণ থেকে নিজেকে রক্ষা করুন ও পরিবারের সদস্যদের রক্ষা করুন। এ সময় মোঃ জাহাঙ্গীর আলম দেশ-বিদেশের বিভিন্ন স্থানে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ কারীদের আত্মার শান্তি কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যারা চিকিৎসাধীন আছেন তাদের সকলের দ্রুত আরোগ্য কামনা করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ