,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

গাজীপুর মহানগরের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ বিল্লাল হোসেন

জাহিদ হাসান জিহাদঃ  পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গাজীপুর মহানগরের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ উল ফিতরের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, অন্তিম আলো ফাউন্ডেশনের চেয়ারম্যান, তরুণ সমাজকর্মী মোঃ বিল্লাল হোসেন। বর্তমান সারা বিশ্ব দ্বিতীয় ধাপের করোনাভাইরাস নামক এক মহামারীতে আক্রান্ত বিশ্ব এর ব্যতিক্রম নয় আমাদের বাংলাদেশও, এই ভয়ঙ্কর করোনা ভাইরাস বাংলাদেশ আক্রান্তের হার বেড়েছেই চলছে। সেই সঙ্গে বেড়েছে মৃত্যুর মিছিল, এই দুর্যোগময় পরিস্থিতির মধ্য দিয়ে আমাদের মাঝে আগমন করতে যাচ্ছে পবিত্র ঈদ উল ফিতর। ঈদ শুভেচ্ছা বার্তায় তিনি বলেন আনন্দ, খুশি আর ভালবাসার সমারোহ নিয়ে আমাদের মাঝে সমাগত হতে যাচ্ছে পবিত্র ঈদুল ফিতর। গাজীপুর – ২ আসন থেকে বার বার নির্বাচিত সাংসদ সদস্য, বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতি মন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি মহোদয়ের পক্ষ থেকে আমি গাজীপুর মহানগরের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি ঈদ মোবারক। তবে এবারের ঈদুল ফিতর অন্যান্য ঈদুল ফিতরের চেয়ে ব্যাতিক্রম। বিশ্বব্যাপি চলমান করোনা ভাইরাসের কারনে ঈদ এর আমেজ অনেকটাই বিলীন হয়েছে। তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। তিনি আরও বলেন,ঈদ উল ফিতরের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক বিশ্ব সমাজ। দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়। আসুন, সমাজের ধনী-গরিব ধর্ম-বর্ণ-গোত্র জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পারিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে পবিত্র ঈদ উল ফিতরের খুশি ভাগাভাগি করে নেই। আসুন জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উল ফিতর উদযাপন করি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ