,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

নিয়ামতপুরে বাহাদুরপুর ইউনিয়নে জি’আর নগদ অর্থ বিতরণ

 

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি : জেলার নিয়ামতপুর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের ৫০০টি অসহায় দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর অনুদান হিসেবে জিআর নগদ অর্থ বিতরণ করা হয়।
৯মে বৃহস্পতিবার ১২টা হতে ট্যাগ অফিসার ও সহকারী শিক্ষা অফিসার আঃ হান্নানের উপস্থিতে সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে দুস্থ হত দরিদ্র পরিবারের মাঝে জিআর নগদ কার্ড প্রতি ৫০০টাকা হারে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান ও সভাপতি নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগ আলহাজ্ব আবুল কালাম আজাদ

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান ও সদস্য হাসনারা, ইউপি সদস্য আহির উদ্দিন, বয়তুল্যা, হানিফ, ওয়াজেদ, জোসনারা ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ , স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ। উক্ত নগদ অর্থ বিতরণ কর্মসূচির উদ্বোধনকালে ইউপি চেয়ারম্যান, সবাইকে পবিত্র ঈদ-উল-ফিতরের আগাম শুভেচ্ছা জানান ।

তিনি যথাযথ মর্যাদায় শান্তি ও সৌহার্দপূর্ণ পরিবেশে ঈদ-উল-ফিতর উদযাপনের আহবান জানান ।এছাড়া সবাইকে স্বাস্থ্য বিধি মেনে করোনা মোকাবেলা করতে উৎসাহিত করেন । প্রয়োজনে বাইরে গেলে যথাযথভাবে মাস্ক পরার কথাও তিনি বলেন।

উল্লেখ্য, বাহাদুরপুর ইউনিয়নের দুস্থ ও হত দরিদ্র ৫০০ পরিবারের মাঝে ৫০০টাকা করে মোট দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা সুষ্ঠু, সুন্দর ও সুশৃঙ্খল পরিবেশে কোন প্রকার অনিয়মের উর্দ্বে থেকে বিতরণ করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ