,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

নিয়ামতপুরে ২৬০ হতদরিদ্র ও ছিন্নমূল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন তরুণ উদ্যোক্তা- তারেকুজ্জামান জয়

 

নাহিদ হাসান নিয়ামতপুর( নওগাঁ) প্রতিনিধি।

নওগাঁর নিয়ামতপুর উপজেলার ২নং চন্দননগর ইউনিয়নে ব্যক্তিগত উদ্যোগে হতদরিদ্র ও ছিন্নমূল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন তরুন উদ্যোক্তা চন্দননগর ইউনিয়নের বার বার নির্বাচিত ও সফল চেয়ারম্যান থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি খালেকুজ্জামান তোতার  তৃতীয় ছেলে শিক্ষানবিশ আইনজীবী তারেকুজ্জামন জয়।

সোমবার দুপুর ১২টায় চন্দননগর ইউনিয়নের ১নং ৩নং ৪নং ও ৬ নং ওয়ার্ডের মোট ২৬০ পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করেন। ঈদের খুশি ভাগাভাগি করে নিতে হতদরিদ্র ও ছিন্নমূল পরিবারের  মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রী  হিসেবে সেমাই চিনি দুধ ও নগদ অর্থ বিতরণ করা হয়

এ সময় তরুণ উদ্যোক্তা  তারেকুজ্জামান জয়  বলেন, মুসলমানদের সবচেয়ে বড় পবিত্র উৎসব হচ্ছে ঈদুল ফিতর, যা জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলেই উদযাপন করে থাকেন শ্রদ্ধার সহিতে। কিন্তু এবারের করোনা পরিস্থিতিতে ঈদ উৎসব আয়োজন ও পালন কষ্টসাধ্য হয়ে পড়েছে বিধায় আমাদের সকলের সমন্বয়ে গঠিত গ্রুপের পক্ষ থেকে ছিন্নমূল গরীব মানুষদের মাঝে ঈদের খুশি ছড়িয়ে দিতে আমাদের এ ক্ষুদ্র প্রচেষ্টা।

উক্ত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের সাথে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অত্র ইউনিয়নের বার বার নির্বাচিত ও সফল চেয়ারম্যান থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি খালেকুজ্জামান তোতা ।

অনুষ্ঠান শেষে দেশবাসী সহ প্রধানমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন  তারেকুজ্জান জয়।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ