,


শিরোনাম:
«» নিয়ামতপুরে ককটেল বিস্ফোরণ-ছাত্রলীগের নেতাসহ আহত ৪ «» ভিয়েতনামের রাজধানী হ্যানয়ে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এর দ্বিপাক্ষিক বৈঠক «» নিয়ামতপুরে হঠাৎ করে ককটেল বিস্ফোরণ উপজেলা ছাত্র লীগের সদস্য সিরাজ উদ্দিন নিশান সহ ৪ জন গুরুতরভাবে আহত «» কম্বোডিয়ার রাজধানী নমপেন এ সে দেশের কমার্স মিনিস্টার পান সুরসাক এর সাথে দ্বিপাক্ষিক বৈঠক করেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার (এমপি) «» নওগাঁয় আ.লীগ নেতার উদ্দেশ্যে ককটেল বিস্ফোরণ প্রতিবাদে বিক্ষোভ «» বাঘায় কাদিরপুর উচ্চ বিদ্যালয়ে ক্রিয়েটিভ ট্যালেন্ট হান্ট শীর্ষক মেধা প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণ «» ঠাকুরগাঁওয়ে গড়েয়া মাঠ রক্ষা করতে জীবন চলে যায় তবুও মাঠ রক্ষা করবো- এলাকাবাসী «» কুড়িগ্রামে নানা আয়োজনে ৫১ তম জাতীয় সমবায় দিবস পালিত «» ভালো কাজে পুলিশ-জনতার সম্পৃক্ততা বেড়েছে-খাদ্যমন্ত্রী «» শীতের সবজিতে মিলছে ভালো দাম চাষিরা খুশি

নাগেশ্বরীতে ১৫ কেজি গাঁজাসহ আটক ১ জন

 

মোঃ মশিউর রহমান বিপুল
কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় অটোরিকশায় করে পরিবহনের সময় ১৫ কেজি গাঁজাসহ মফিজুল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে। সোমবার বিকেল ৩টার দিকে উপজেলার গাগলা বাজারের পশ্চিমে হাড়িয়ার ডাঙা ব্রিজের পাশের এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

আটক মফিজুল ফুলবাড়ী উপজেলার কাশীপুর আটিয়াবাড়ী গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার গাগলা বাজারের পশ্চিম পাশের হাড়িয়ারডাঙ্গা ব্রিজ সংলগ্ন মফিজের মোড়ে বিশেষ চেকপোস্ট বসানো হয়। এ সময় সন্দেহ হওয়ায় ফুলবাড়ী থেকে আসা একটি অটোরিকশা থামানো হয়। পরে তল্লাশি চালিয়ে ওই অটোরিকশার সিটের নিচ থেকে বিশেষ কায়দায় পলিথিনের কাগজে মোড়ানো গাঁজার দুটি প্যাকেট পাওয়া যায়। এ সময় অটোরিকশাচালক মফিজুল ইসলামকে আটক করা হয়।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীউল হাসান বলেন, দুটি প্যাকেটে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। মফিজুলের বিরুদ্ধে মামলা হয়েছে। আগামীকাল তাকে আদালতে পাঠানো হবে। অটোরিকশাটি জব্দ করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ