,


শিরোনাম:
«» নিয়ামতপুরে ককটেল বিস্ফোরণ-ছাত্রলীগের নেতাসহ আহত ৪ «» ভিয়েতনামের রাজধানী হ্যানয়ে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এর দ্বিপাক্ষিক বৈঠক «» নিয়ামতপুরে হঠাৎ করে ককটেল বিস্ফোরণ উপজেলা ছাত্র লীগের সদস্য সিরাজ উদ্দিন নিশান সহ ৪ জন গুরুতরভাবে আহত «» কম্বোডিয়ার রাজধানী নমপেন এ সে দেশের কমার্স মিনিস্টার পান সুরসাক এর সাথে দ্বিপাক্ষিক বৈঠক করেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার (এমপি) «» নওগাঁয় আ.লীগ নেতার উদ্দেশ্যে ককটেল বিস্ফোরণ প্রতিবাদে বিক্ষোভ «» বাঘায় কাদিরপুর উচ্চ বিদ্যালয়ে ক্রিয়েটিভ ট্যালেন্ট হান্ট শীর্ষক মেধা প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণ «» ঠাকুরগাঁওয়ে গড়েয়া মাঠ রক্ষা করতে জীবন চলে যায় তবুও মাঠ রক্ষা করবো- এলাকাবাসী «» কুড়িগ্রামে নানা আয়োজনে ৫১ তম জাতীয় সমবায় দিবস পালিত «» ভালো কাজে পুলিশ-জনতার সম্পৃক্ততা বেড়েছে-খাদ্যমন্ত্রী «» শীতের সবজিতে মিলছে ভালো দাম চাষিরা খুশি

ঠাকুরগাঁওয়ে বিশ্ব জলাতঙ্ক দিবস পালিত

মোঃ মজিবর রহমান শেখঃ
ঠাকুরগাঁও জেলায় নানা আয়োজনে বিশ্ব জলাতঙ্ক দিবস উদযাপিত হয়। ২৮ সেপ্টেম্বর বুধবার সিভিল সার্জন কার্যালয়ে আলোচনা সভা শেষে একটি র‌্যালি বের করা হয়। এবারের প্রতিপাদ্য বিষয় “জলাতঙ্ক: মৃত্যু আর নয়, সবার সাথে সমন্বয়”।

স্বাস্থ্য অধিপ্তরের জুনোটিক ডিজিজ কন্ট্রোল, ঠাকুরগাঁও জেলা প্রাণিসম্পদ দপ্তরের যৌথ আয়োজনে ও ঠাকুরগাঁও সিভিল সার্জন কার্যালয়ের ব্যবস্থাপনায় দিবসটি পালনে অনুষ্ঠিত আলোচনা সভায় ডা. এম আর খালিদ হাসানের সভাপতিত্বে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আবুল কালাম আজাদ, ঠাকুরগাঁও জেলা প্রাণিসম্পদ অফিসের জেলা প্রশিণ কর্মকর্মা ডা. নূরুল ইসলাম, ঠাকুরগাঁও জেলা সুজনের সাধারণ সম্পাদক মো. আব্দুল লতিফ, সিনিয়র জেলা স্বাস্থ্য শিা কর্মকর্তা মো. আবুল হাসান প্রমুখ। সভায় জলাতঙ্ক সম্পর্কে একটি ভিডিও চিত্র প্রদর্শিত হয়। এই রোগ প্রতিরোধে করণীয় ও সমন্বিত উদ্যোগের উপর গুরুত্বারোপ করেন বক্তাগন।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ