,


শিরোনাম:
«» নিয়ামতপুরে ককটেল বিস্ফোরণ-ছাত্রলীগের নেতাসহ আহত ৪ «» ভিয়েতনামের রাজধানী হ্যানয়ে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এর দ্বিপাক্ষিক বৈঠক «» নিয়ামতপুরে হঠাৎ করে ককটেল বিস্ফোরণ উপজেলা ছাত্র লীগের সদস্য সিরাজ উদ্দিন নিশান সহ ৪ জন গুরুতরভাবে আহত «» কম্বোডিয়ার রাজধানী নমপেন এ সে দেশের কমার্স মিনিস্টার পান সুরসাক এর সাথে দ্বিপাক্ষিক বৈঠক করেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার (এমপি) «» নওগাঁয় আ.লীগ নেতার উদ্দেশ্যে ককটেল বিস্ফোরণ প্রতিবাদে বিক্ষোভ «» বাঘায় কাদিরপুর উচ্চ বিদ্যালয়ে ক্রিয়েটিভ ট্যালেন্ট হান্ট শীর্ষক মেধা প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণ «» ঠাকুরগাঁওয়ে গড়েয়া মাঠ রক্ষা করতে জীবন চলে যায় তবুও মাঠ রক্ষা করবো- এলাকাবাসী «» কুড়িগ্রামে নানা আয়োজনে ৫১ তম জাতীয় সমবায় দিবস পালিত «» ভালো কাজে পুলিশ-জনতার সম্পৃক্ততা বেড়েছে-খাদ্যমন্ত্রী «» শীতের সবজিতে মিলছে ভালো দাম চাষিরা খুশি

নওগাঁয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্মবার্ষিকী পালিত

 

মোঃ সুইট হোসেন নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁয় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৬তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।
বুধবার সকাল সাড়ে ৯টায় নওগাঁ জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিত্তে পুষ্পমাল্য অর্পণ ও এক মিনিট নিরাবতা পালন করা হয়।

এসময় সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক, সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন, জেলা আওয়ামীলীেেগের সহ-সভাপতি আব্দুল খালেক, আব্দুর রহমান, শাহিন মনোয়ারা হক, রফিকুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক বিভাষ মজুমদার গোপাল ও মেহেদী হাসান নয়ন, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস তুহিন রেজা ও হাসানুল আল মামুনসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা লীগ, ছাত্রলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়াও বিকালে কেক কাটা, আলোচনা সভা ও আনন্দ র‍্যালী অনুষ্ঠিত হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ